• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

কারিনা ও কিয়ারার ‘গুড নিউজ’

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৫ নভেম্বর ২০১৯, ১৬:০৪
অক্ষয় কুমার, কারিনা কাপুর, গুড নিউজ
‘গুড নিউজ’ ছবির পোস্টার।

অক্ষয় কুমার ও কারিনা কাপুরকে একসঙ্গে পর্দায় দেখতে উন্মুখ বলিউডের দর্শক। তাই গুড নিউজ দিয়েছেন তারা। তাদের নতুন ছবির নামও ‘গুড নিউজ’। গেল বৃহস্পতিবার মুক্তি পেয়েছে তাদের নতুন ছবির পোস্টার। পোস্টার প্রকাশের পর থেকে বেশ আলোচনায় এই তারকারা।

অক্ষয় কুমার ও কারিনা কাপুরকে একসঙ্গে শেষ দেখা গিয়েছিল ‘গব্বর ইজ ব্যাক’-ছবিতে। চার বছর পর আবারও জুটি বাঁধছেন তারা। তবে ‘গব্বর ইজ ব্যাক’-ছবিতে ক্যামিও চরিত্র ছিল কারিনার। তার আগে ২০০৯ সালে ‘কমবখত ইশক’ ছবিতে অভিনয় করেছিল এই জুটি। তারপর দীর্ঘদিন একসঙ্গে ছবি করেননি তারা। তবে পর্দা থেকে দূরে থাকেননি অক্ষয় বা কারিনা। দু’জন অনেক ছবি করেছেন। কিন্তু এই সুপারহিট জুটির অভিনয় থেকে বঞ্চিত হয়েছেন দর্শক। এতদিনে সেই আকাঙ্ক্ষা পূরণ করতে চলেছে ‘গুড নিউজ’।

কমেডি ছবি ‘গুড নিউজ’। ছবির পোস্টারেই রয়েছে সেই ইঙ্গিত। পোস্টারে অক্ষয় ও কারিনা ছাড়া দেখা গিয়েছে দলজিৎ দোসাঞ্জ ও কিয়ারা আদবাণীকে। কারিনা ও কিয়ারাকে পোস্টারে গর্ভবতী হিসেবে দেখানো হয়েছে। আর এই দু’জনের মাঝে ফেঁসে গিয়েছেন অক্ষয় ও দলজিৎ। কোনও এক বিষয়ে তারা রীতিমতো দ্বিধায়। তবে বিষয়টি যে কী, তা ট্রেলার বের হওয়ার আগে বোঝা যাবে না। ততদিন কৌতূহলে থাকবেন দর্শকেরা।

ছবিটি পরিচালনা করেছেন রাজ মেহেতা। প্রযোজনা করেছেন করণ জোহর। শুটিংয়ের সময় শোনা যাচ্ছিল ছবিতে নাকি কয়েকটা দৃশ্যে দেখা যাবে তৈমুর আলী খানকে। সে কারণেই কয়েকদিন শুটিং সেটে দেখা গিয়েছিল তাকে। যদিও কারিনা পরে জানান, তৈমুরকে ছবিতে দেখা যাবে না। মায়ের সঙ্গে সময় কাটানোর জন্যই সে সেটে গিয়েছিল। ২৭ ডিসেম্বর ‘গুড নিউজ’ মুক্তি পাবে।

জিএ /পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ছেলে-মেয়েকে পালিয়ে বিয়ে করার পরামর্শ দিলেন অভিনেত্রী
আম্বানিদের কারণে নিয়ম ভাঙলেন অক্ষয় কুমার
ছোট ছেলেকে নিয়ে কেন অপরাধবোধে ভোগেন কারিনা
শহিদকে পাত্তাই দিলেন না কারিনা (ভিডিও)
X
Fresh