• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

ম্যাডোনার বিরুদ্ধে মামলা

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৩ নভেম্বর ২০১৯, ১৯:৪৭
ম্যাডোনা,

জনপ্রিয় গায়িকা ম্যাডোনার বিরুদ্ধে মামলা হয়েছে। এক অনুষ্ঠানে সময়মতো উপস্থিত না থাকার কারণে চটে গিয়ে গায়িকার বিরুদ্ধে মামলা করেছেন এক ভক্ত। ঘটনাটি এমন অনুষ্ঠান দেরিতে শুরু হবে খবর পাওয়ার পর প্রথমে আয়োজকদের কাছে টিকিটের টাকা ফেরত চান তিনি।

তবে আয়োজকরা সেই টাকা ফেরত দিতে অস্বীকৃতি জানালে বাধ্য হয়ে আদালতে ক্ষতিপূরণের মামলা করেন ওই ভক্ত। জানা গেছে, অনুষ্ঠান হওয়ার কথা ছিল রাত সাড়ে আটটায়। কানায় কানায় পূর্ণ সভাগৃহ যখন অধীর অপেক্ষায় সময় পার করছিলেন সবাই।

ঠিক সেই সময় রাত সাড়ে দশটায় আসরে আসবেন ম্যাডোনা এমন ঘোষণা আসে আয়োজকদের পক্ষ থেকে। অনুষ্ঠান শেষ হবে রাত একটায়। এমন ঘোষণায় ধৈর্যেও বাঁধ ভাঙে সেই ভক্তের। তার যুক্তি, পরের দিন তার অফিস আছে।

তিনি এতক্ষণ থাকতে পারবেন না। সুতরাং, তার টিকিটের দাম যেন ফেরত দিতে হবে। কিন্তু আয়োজকরা টাকা দিতে রাজি না হওয়াতে শেষ পর্যন্ত মামলা করে বসেন ওই ভক্ত।

মামলায় অভিযোগে ওই ভক্ত জানান, এক হাজার চব্বিশ আমেরিকার ডলারে তিনটি টিকিট কেটেছিলেন তিনি। সময় বদলানোয় টিকিট তিনটি বিক্রিরও চেষ্টা করেছিলেন। কিন্তু দাম কমে যাওয়ায় আর তা সম্ভব হয়নি। ফলে ক্ষতিপূরণ চেয়ে আদালতের দ্বারস্থ হন।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সাজেকে পণ্যবাহী মাহেন্দ্র খাদে, চালক নিহত
এপেক্স ইন্টারন্যাশনাল জার্নালিস্ট কাউন্সিলের বাংলাদেশ চ্যাপ্টারের কমিটি গঠন
বিস্ফোরণের শব্দে কাঁপছে সেন্ট মার্টিন
নির্বিঘ্নে ঈদযাত্রার প্রস্তুতি, ফাঁকা ঢাকায় সতর্ক থাকবে পুলিশ
X
Fresh