logo
  • ঢাকা বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর ২০১৯, ২৭ অগ্রহায়ণ ১৪২৬

নায়ক সাইমনের খোলা চিঠি

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ১৩ নভেম্বর ২০১৯, ১৩:৩৬ | আপডেট : ১৩ নভেম্বর ২০১৯, ১৩:৪১
সাইমন সাদিক
ছবি সংগৃহীত
সাইমন সাদিক। ঢাকাই ছবির সুদর্শন নায়ক। ২০১৮ সালের জাতীয় চলচ্চিত্র পুরস্কারে শ্রেষ্ঠ অভিনেতার পুরস্কার পেয়েছেন তিনি। জান্নাত ছবিতে তার ভালো অভিনয়ের স্বীকৃতি স্বরূপ এই পুরস্কার অর্জন করেন সাইমন।

আজ বুধবার সাংবাদিকদের উদ্দেশে এক দীর্ঘ ফেসবুক স্ট্যাটাস লিখেছেন তিনি। চলুন দেখে নেয়া যাক কী লিখেছেন সাইমন-

যুদ্ধটা শুরু ২০০৬ সালের শেষের দিকে, আমার ওস্তাদ জাকির হোসেন রাজু স্যারের সঙ্গে পরিচয়ের পর থেকে। উনি যখন আমাকে জ্বী-হুজুরের জন্য প্রস্তুত হতে বললেন, তখনও স্যার প্রযোজক প্রস্তুত করতে পারেননি। আমাকে নিয়ে অনেকের দুয়ারে-দুয়ারে ঘুরেছেন, অনেক অপমান-অপদস্ত হয়েছেন। তবুও আমার ওস্তাদ বলতেন জ্বী- হুজুর বানালে আমি তোকে নিয়েই বানাবো। যেই কথা সেই কাজ।

২০১০ সালের অক্টোবরের ১০ সিনেমার শুটিং শুরু হয়। সেদিন ছিল স্বপ্নের মতো। তখনও আপনাদের (সাংবাদিক)  সাথে ওইভাবে পরিচয় নাই। কয়েকজনকে চিনি, উনারাও আমাকে বুদ্ধি পরামর্শ দিচ্ছিলেন, আমার খুব ভালো লাগছিল। ২০১২ সালে যখন সিনেমা মুক্তির তারিখ ঠিক হলো প্রযোজক আব্বাস উল্লাহ শিকদার সাহেব সাংবাদিক সম্মেলনের আয়োজন করেন।

---------------------------------------------------------------
আরো পড়ুন: সুস্থ হয়ে উঠছেন লতা মঙ্গেশকর
---------------------------------------------------------------

সেদিন আপনাদের সামনে কথা বলতে গিয়ে মনে হয়েছে- আপনারা আমার খুব আপন, কাছের, ভালোবাসার মানুষ। আপনাদের সাথে কথা বলতে গিয়ে অনেক কেঁদেছিলাম। ওখানে যারা ছিলেন, এখনও অনেকে আপনারা আছেন। দেখা হয় কথা হয়, স্মৃতিচারণ হয়। এখনও বুদ্ধি পরামর্শ আদান-প্রদান হয়। তারপরও অনেক নতুন সাংবাদিক ভাই বন্ধু এসেছেন, সুন্দর সম্পর্ক হয়েছে। আপনাদের কলমের লেখায়, ক্যামেরার ছবিতে, ভিডিওর মাধ্যমে আমি চলে গিয়েছি আমার ভক্তবৃন্দের কাছে। সেই থেকে এখন পর্যন্ত সবার সাথেই সুসম্পর্ক আছে।

আপনাদের এই ঋণ কোনোদিনও শোধ হবার নয়। আপনাদের সহযোগিতায় পেয়েছি অনেক মানুষের ভালোবাসা। কারণ আপনাদের মাধ্যমেই আমি সবার কাছে পরিচিতি পেয়েছি। অল্প জীবনে পেয়েছি সেরা অর্জন "জাতীয় চলচ্চিত্র পুরস্কার -২০১৮ সালের সেরা অভিনেতার খেতাব। আপনারা অতীতেও ছিলেন, এখনও আছেন, আশাকরি সারাজীবন থাকবেনও। অনেক অনেক ভালোবাসা ভাই ও বন্ধুরা আমার। দোয়া আর ভালোবাসা চাই, এ-দুয়েই বাঁচতে চাই সবার মাঝে।

এম

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • বিনোদন এর সর্বশেষ
  • বিনোদন এর পাঠক প্রিয়