• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

'তুখোড়' রাতশ্রীর গল্প

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৮ জানুয়ারি ২০১৭, ১৭:৩৭

কলকাতার মডেল-অভিনেত্রী রাতশ্রীর ঢাকাই ছবিতে অভিষেক হতে যাচ্ছে। 'তুখোড়' ছবিতে তার বিপরীতে রয়েছেন নবাগত নায়ক শিবলী নোমান। ছবিটি পরিচালনা করেছেন মিজানুর রহমান লাবু।

শুক্রবার ছবিটি সারাদেশে মুক্তি পাবে। পরিচালকের দাবি নতুন কিছু করার লক্ষ্যে তারুণ্য নির্ভর ছবি তৈরি করেছেন। শুটিংয়ের সময় রাতশ্রী-শিবলী দু'জনেই খুব চেষ্টা করেছেন। বাংলাদেশের মনোরম লোকেশনের পাশাপাশি এ ছবির শুটিং হয়েছে ব্যাংককের ফুকেট ও অস্ট্রেলিয়ার সিডনিতে।

কলকাতার মেয়ে কীভাবে ঢাকাই ছবিতে? জবাবে রাতশ্রী বললেন, ‘তুখোড়’ আমার কাছে হঠাৎ পাওয়া লটারির মতো। পরিচালক এ ছবির জন্য একটা নতুন মুখ খুঁজছিলেন। কলকাতার একজন কাস্টিং ডিরেক্টর তার সঙ্গে যোগাযোগ করে আমার ছবি দেখান। ছবি দেখে তার পছন্দ হয়ে যায়। এরপরেই আমাকে ছবিতে নায়িকা হিসাবে নেন।

'তুখোড়'র রাতশ্রী কেমন? তিনি বললেন, ছবিতে আমি মারিয়া নামে মেয়ের চরিত্রে কাজ করেছি। যে বড়লোক বাবার বিগড়ে যাওয়া সন্তান। সবসময় ড্রাগের নেশায় মত্ত থাকে। কিন্তু ভালবাসার জন্য প্রাণও দিতে পারে মারিয়া। বাস্তবে একেবারেই আমি এমন না।

ছবিতে নায়কের সঙ্গে রাতশ্রীর একটা লিপকিসের দৃশ্য রয়েছে। এ ব্যাপারে নায়িকা বললেন, এক্কেবারে ঘাবড়ে গিয়েছিলাম। নায়কের সঙ্গে অনস্ক্রিন লিপ-লক করতে গিয়ে কান্না-কাটি জুড়ে দিয়েছিলাম। পুরো ইউনিট জড়ো হয়ে গিয়েছিল আমার কান্না থামাতে। ডিরেক্টর কাউন্সেলিং করার পর কোনো রকম শটটা উতড়ে দিয়েছি।

তবে চরিত্রের দরকারে এমন দৃশ্য কাজ করতে আপত্তি নেই রাতশ্রীর। ভবিষ্যতে বাংলাদেশের ছবিতে ফের কাজের অফার পেলে করবেন বলেও জানান তিনি।

এইচএম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh