• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

শয্যাশায়ী অমিতাভ

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ১১ নভেম্বর ২০১৯, ১৯:২২
বলিউড শাহেনশাহ, অমিতাভ বচ্চন, শয্যাশায়ী
অমিতাভ বচ্চন

বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চন শয্যাশায়ী। চিকিৎসকরা তাকে বেড রেস্ট নিতে বলেছেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবি শেয়ার করে অমিতাভ বচ্চন লিখেছেন, তার চোট লেগেছে, তাই শুটিং এ যাওয়ার আগে এখন বিশ্রাম নেওয়া জরুরি।

নিজের ব্লগে শুয়ে থাকার ছবি পোস্ট করেছেন শাহেনশাহ। দেখা যাচ্ছে, বিছানায় শুয়ে টিভিতে ফুটবল ম্যাচ দেখছেন তিনি। লিখেছেন, বেশ কিছুক্ষণ ধরে শুয়ে আছেন, যাতে তাড়াতাড়ি এই সময়টা কেটে যায়, সেই চেষ্টা চলছে। এই সময়টা দারুণ, শরীরের জন্য না হলেও মনের জন্য। এখন তাই শরীরের কথা শুনছি।

শারীরিক নানা সমস্যায় আক্রান্ত অমিতাভ। এর আগে একবার ভক্তদের অভিনেতা বলেছিলেন, বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চন তার ভক্তদের জন্য দুঃসংবাদ দিয়েছেন। অভিনেতা বলেন, আমার লিভারের ৭৫ শতাংশ নষ্ট হয়ে গেছে। মাত্র ২৫ শতাংশের উপর বেঁচে আছি।

---------------------------------------------------------------
আরো পড়ুন: লতা মঙ্গেশকর হাসপাতালে
---------------------------------------------------------------

শুধু তাই নয়, দীর্ঘ ৮ বছর ধরে তিনি যক্ষ্মা রোগেও আক্রান্ত ছিলেন বলে জানান ৭৬ বছরের এই অভিনেতা।

অসুস্থতার জন্য গেল শনিবার কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে উপস্থিত হতে পারেননি অমিতাভ। গত আট বছর ধরে কলকাতা চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন তিনি। তবে গত এক মাস ধরেই বেশ অসুস্থ অমিতাভ। মমতা বন্দ্যোপাধ্যায়ের কল পেয়ে প্রথমে অমিতাভ জানান, তিনি যেতে পারবেন না। পরে অবশ্য জানান, আসবেন। কিন্তু শুক্রবার সকালে জানান, তিনি অপারগ।

জিএ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
অমিতাভ বচ্চনের মুকুটে নতুন পালক
হাসপাতালে ভর্তি অমিতাভ বচ্চন
এআই দিয়ে ভক্তদের চমকে দিলেন অমিতাভ
অমিতাভের আসল পদবী ‘বচ্চন’ নয়, জানালেন অভিনেতা
X
Fresh