• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

প্রকাশ্যে জয়ার ‘রবিবার’ (ভিডিও)

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১০ নভেম্বর ২০১৯, ১৮:১৫
জনপ্রিয় অভিনেত্রী, জয়া আহসান, ‘রবিবার’
জয়া আহসান। ছবি ফেসবুক থেকে নেওয়া।

দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। একের পর এক নতুন নতুন কাজ দিয়ে মুগ্ধ করছেন ভক্তদের। আজ রোববার তার নতুন একটি কাজ সামনে এসেছে। অভিনেত্রীর ‘রবিবার’ ছবির টিজার মুক্তি পেয়েছে।

রোববার দিনটি ভারতের সাপ্তাহিক ছুটির দিন। সারাদিন অবসর, আড্ডা আর খাওয়া-দাওয়ার মধ্যে অভিনেত্রীর নতুন কাজ দেখেছেন ভক্তরা। পরিচালক অতনু ঘোষের ভিন্ন স্বাদের ছকভাঙা সম্পর্কের গল্পতে অভিনয় করেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং জয়া আহসান। দাম্পত্যকলহ, অতীতের তিক্ততা, একটা বদলে যাওয়া সম্পর্কের সমীকরণ-এই ছবির গল্পের প্রতিপাদ্য। স্বামী-স্ত্রী’র ভূমিকায় প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং জয়া আহসান। এক বদমেজাজি মানুষ অসীমাভ, যার স্বভাবদোষে তাকে ছেড়ে চলে যান সঙ্গী সায়নী। অস্থির, নিঃসঙ্গ জীবনে স্মৃতির ফ্রেমে ফিরে দেখা এক অতীতের গল্প বলবে এই ছবি। ‘রবিবার’-এর প্রথম টিজারে দর্শকমনে জেগেছে অনেক গল্প।

ছবির টিজার সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে অভিনেত্রী জয়া লেখেন, 'এক রবিবার, আর দুটি মানুষের বদলে যাওয়া জীবনের গল্প।'

‘ময়ূরাক্ষী’র পর অতনু ঘোষের ছবিতে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। এই প্রথম অতনু ঘোষের ছবিতে জুটি বাঁধলেন দুই বাংলার জনপ্রিয় তারকা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও জয়া আহসান। পর্দায় দুই অভিনেতা জয়া-প্রসেনজিতের রসায়ন দেখার সুযোগ পাবেন সিনেপ্রেমীরা। আগামী ২৭ ডিসেম্বর ভারতীয় প্রেক্ষাগৃহে ‘রবিবার’ ছবিটি মুক্তি পাবে।

জিএ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিয়ে ও বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন জয়া
বিয়ে-বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন জয়া আহসান
ভারতে ফিল্মফেয়ার পুরস্কার পেলেন বাংলাদেশের তিন তারকা
‘ফিল্মফেয়ার বাংলা’য় মনোনয়ন পেলেন বাংলাদেশের যেসব তারকা
X
Fresh