logo
  • ঢাকা শুক্রবার, ১৩ ডিসেম্বর ২০১৯, ২৮ অগ্রহায়ণ ১৪২৬

মিথিলা, সৃজিত ও শাহরুখ

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ০৯ নভেম্বর ২০১৯, ১৪:৫৫ | আপডেট : ০৯ নভেম্বর ২০১৯, ১৫:৪৯
২৫তম আন্তর্জাতিক কলকাতা চলচ্চিত্র উৎসব,  রাফিয়াথ রশিদ মিথিলা, সৃজিত মুখার্জি, শাহরুখ খান
সৃজিত মুখার্জি, শাহরুখ খান ও রাফিয়াথ রশিদ মিথিলা। ছবি ফেসবুক থেকে নেওয়া।
ভারতের পশ্চিমবঙ্গে চলছে ২৫তম আন্তর্জাতিক কলকাতা চলচ্চিত্র উৎসব। এই উৎসবে বসেছে তারকাদের হাট। বলিউড, টালিউড এমনকি বিদেশী তারকারা উপস্থিত হয়েছেন এই আয়োজনে। উপস্থিত হয়েছেন বাংলাদেশের রাফিয়াথ রশিদ মিথিলা। বন্ধু কলকাতার নির্মাতা সৃজিত মুখার্জিকে সঙ্গে নিয়ে বলিউড কিং শাহরুখ খানের সঙ্গে ফ্রেমবন্দী হয়েছেন তিনি।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবিটি শেয়ার করেছেন সৃজিত মুখার্জি। সঙ্গে লিখেছেন, রাজা ও আমি। 

শুক্রবার (৮ নভেম্বর) নেতাজি ইন্ডোর স্টেডিয়ামের তারকাখচিত মঞ্চে প্রদীপ জ্বালিয়ে উৎসবের উদ্বোধন করেন শাহরুখ খান। আর উদ্বোধনের দিন শাহরুখকে ঘিরেই ছিল উচ্ছ্বাস।

পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ডাক শুনে চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে হাজির হয়েছেন শাহরুখ খান, রাখী গুলজার, মহেশ ভাট। উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে অসুস্থতার কারণে  আসতে পারেননি অমিতাভ বচ্চন। গত আট বছর ধরে কলকাতা চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন তিনি।

অনুষ্ঠানের মঞ্চে আরও ছিলেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়, দেব, রুক্মিণী মিত্র, গৌতম ঘোষ, সৃজিত মুখোপাধ্যায়, কৌশিক গঙ্গোপাধ্যায়, নুসরাত জাহান, জিৎ, ঋতুপর্ণা সেনগুপ্ত, কোয়েল মল্লিক, ঋত্বিক চক্রবর্তী, অরিন্দম শীল, রাজ চক্রবর্তী, শুভশ্রী গঙ্গোপাধ্যায়, আবির চট্টোপাধ্যায়, পাওলি দাম সহ টালিগঞ্জের গুরুত্বপূর্ণ ব্যক্তিত্বরা। অনুষ্ঠানের সঞ্চালনার দায়িত্ব পালন করেন যীশু সেনগুপ্ত, পরমব্রত চট্টোপাধ্যায় ও জুন মালিয়া।

এবারে চলচ্চিত্র উৎসবে ৭৬টি দেশের ৩৬৬টি ছবি দেখানো হবে। উৎসবে মোট ২১৪ টি ফিচার ছবি দেখানো হবে। এরমধ্যে আছে ১৫২ টি স্বল্পদৈর্ঘ্যের ছবি ও তথ্যচিত্র।

এই উৎসবে বাংলাদেশের ‘আলফা’ ও ‘চন্দ্রাবতী কথা’ নামে দুটি ছবি প্রদর্শিত হবে। ১৫ নভেম্বর নজরুল মঞ্চে উৎসবের সমাপ্তি ঘোষণা করা হবে।

জিএ  

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • বিনোদন এর সর্বশেষ
  • বিনোদন এর পাঠক প্রিয়