• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

রজনীকান্তের ‘দরবার’ নিয়ে সালমানের প্রশংসা

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৮ নভেম্বর ২০১৯, ১৭:০২
রজনীকান্ত, ‘দরবার’, সালমান খান
রজনীকান্ত ও সালমান খান

ভারতের চলচ্চিত্র জগতের অনন্য নাম ও দক্ষিণী সুপারস্টার রজনীকান্ত। চলচ্চিত্র ভুবনে তার জ্বলজ্বলে অবস্থান। অভিনেতার নতুন যেকোনো ছবি দেখার জন্যে মুখ উঁচিয়ে থাকেন ভক্তরা। তবে এবার নতুন ছবির প্রথম দৃশ্য সামনে আসার সঙ্গে সঙ্গে ভক্ত হিসেবে মতামত দিয়েছেন বলিউড ভাইজান সালমান খান।

রজনীকান্তের ‘দরবার’ ছবির পোস্টার শেয়ার করে ভাইজান লেখেন, অসংখ্য শুভকামনা, শুধু সুপারস্টারকে নয়, একমাত্র সুপারস্টারকে। দক্ষিণের আর এক সুপারস্টার কমল হাসানও ছবিটি নিয়ে বেশ প্রশংসা করেছেন।

‘দরবার’ অ্যাকশন ঘরানার ছবি। রজনীকে এতে দেখা যাবে ডাবল রোলে, একটি চরিত্র পুলিশকর্মীর, অন্যটি সমাজসেবীর। আগামী বছর মুক্তি পাবে ছবিটি।

‘দরবার’ ছবির কাজ শেষ করে গেল ১৮ অক্টোবর নিজ দেশে ফেরেন রজনীকান্ত। সে সময় দেখা গিয়েছিল, চেন্নাই বিমানবন্দরে অভিনেতার অসংখ্য ভক্ত তাকে ঘিরে ধরে এবং সেলফি তুলতে ব্যস্ত হয়। ৬৮ বছর বয়সী এই তারকাকে ক্যামেরায় বন্দি করেন অনেকে। এছাড়া বিমানবন্দর থেকে ফেরার সময় মোটরসাইকেলে করে তার পিছু নিয়েছিলেন এক ভক্ত। বিষয়টি নজরে আসার পর সেই ভক্তকে দ্রুত মোটরসাইকেল চালাতে নিষেধ করেন অভিনেতা। ভক্তকে তার বাড়িতে যাওয়ার প্রস্তাব দেন রজনীকান্ত। ভক্তও সম্মতি দেন। এরপর তাকে নিয়ে বাড়ি যান অভিনেতা। মধ্যরাতে দু’জনে গল্প করেন।

জিএ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সালমানের বাড়িতে হামলার ঘটনায় গুলিসহ অস্ত্র উদ্ধার
যত টাকা চুক্তিতে সালমানের বাড়িতে হামলা করে দুর্বৃত্তরা
যত টাকা বেতন পান আনুশকা-বিরাটের দেহরক্ষী
সালমানের জন্য অঝোরে কাঁদলেন রাখি সাওয়ান্ত (ভিডিও)
X
Fresh