• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

বিউটি টিপস দিয়ে বিতর্কে সারা

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৮ নভেম্বর ২০১৯, ১২:১৬
বিউটি টিপস দিয়ে বিতর্কে সারা
সারা আলী খান

যদি আপনি নিজের ত্বককে মসৃণ, ট্যান করতে চান, তাহলে ব্যবহার করুন ব্রোঞ্জার। আর আপনি যদি উজ্জ্বল ফর্সা, চকচকে হয়ে উঠতে চান, তাহলে তার জন্য পাউডার ব্যবহার করুন।

সম্প্রতি বেঙ্গালুরুর এক অনুষ্ঠানে ত্বক ও সৌন্দর্য সংক্রান্ত প্রশ্নোত্তর পর্বে এমন কথা জানানোয় সমালোচিত হয়েছেন সাইফ আলী খান ও অমৃতা সিং কন্যা সারা আলী খান।

অনেকেই মনে করছেন সারা আলী খানের কালারিজম সম্পর্কে তেমন বেশি ধারণা নেই। কারণ, যখন তার ত্বকের চাকচিক্য ঘিরে প্রশ্ন ওঠে সিম্বা খ্যাত নায়িকা বলেন, যদি আপনি আপনার সাজে ডার্ক লুক আনতে চান সেক্ষেত্রে 'স্প্রে পেইন্ট' আপনাকে অনেকখানি সাহায্য করতে পারে। একইভাবে আপনি মনে করলে ব্যবহার করতে পারেন গোলাপি রঙের নেলপলিশ।

অনুষ্ঠান সভার প্রশ্নোত্তর পর্বে এক নারী যখন তার কাছে জানতে চান, তিনি কি সমুদ্র সৈকতে গিয়ে ট্যান হয়ে নিজেকে ডার্ক লুকে মেলে ধরতে গিয়ে সমস্যায় পড়বেন না? যেখানে ডার্ক লুক নারীদের আজকের দিনে আজও এক সমস্যার কারণ? তার উত্তরে সারা জানিয়েছেন, আমি সত্যি কথা বলতে বিচে যেতে ভালোবাসি এবং ট্যান হতে আমার কোনও সমস্যাই নেই।' সেই সঙ্গে সারা এও জানিয়েছেন আপনি যদি ট্যান হতে চান, তা হলে অবশ্যই ব্রোঞ্জার ব্যবহার করুন আর যদি ফেয়ার হতে চান তা হলে পাউডার ব্যবহার করুন। তবে মূল কথা হলো বাহ্যিক সৌন্দর্যই শেষ কথা নয়।

জিএ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘রূপান্তর’ বিতর্ক নিয়ে ভিডিও বার্তায় যা বললেন জোভান
কঙ্গনা-আলিয়া বিতর্কে বিস্ফোরক মন্তব্য রণদীপের
রোদে পোড়া ত্বকের যত্নে হলুদের ঘরোয়া প্যাক
সুরক্ষা বিতর্কে পদত্যাগ করছেন বোয়িংয়ের সিইও
X
Fresh