• ঢাকা মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
logo

জুলহাজ্জ জুবায়েরের ‘মিস্টিক মেমোয়্যার’ ট্রেলার

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৭ নভেম্বর ২০১৯, ১৪:৪২
জুলহাজ্জ জুবায়ের, ‘মিস্টিক মেমোয়্যার’, ট্রেলার
পোস্টারে ‘মিস্টিক মেমোয়্যার’র বিভিন্ন চরিত্র

দেশের জনপ্রিয় টেলিভিশন উপস্থাপক জুলহাজ্জ জুবায়ের অভিনীত কলকাতার ছবি ‘মিস্টিক মেমোয়্যার’র ট্রেলার মুক্তি পেয়েছে। নিজের ফেসবুকে দুই মিনিট ৬ সেকেন্ডের ট্রেলারটি প্রকাশ করেছেন ছবিটির এই অভিনেতা।

ফিচার চলচ্চিত্র ‘মিস্টিক মেমোয়্যার’। এটি পরিচালনা করেছেন অপরাজিতা ঘোষ। চিত্রনাট্য লিখেছেন পরিচালক নিজেই। এটি এই পরিচালকের প্রথম ছবি। এর আগে তিনি রবীন্দ্রনৃত্য নিয়ে ‘ড্যান্স অব জয়’ তথ্যচিত্র নির্মাণ করে হাত পাকিয়েছেন।

ট্রেলার নিয়ে জুলহাজ্জ জুবায়ের আরটিভি অনলাইনকে বলেন, ট্রেলারটি বেশ সাড়া ফেলেছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ ভালো রিভিউ পাচ্ছি। ব্যক্তিগতভাবে অনেকেই আমার কাছে খোঁজ নিচ্ছেন কবে মুক্তি পাবে সে বিষয়ে। ট্রেলার দেখলে দর্শকরা অবশ্যই বুঝবেন কাজ কেমন হয়েছে। আর আমার চরিত্রটি তো দেখা যাচ্ছে। ভারতীয় প্রেক্ষাগৃহে ছবিটা মুক্তি পাবে। আগামী ৯ নভেম্বর বিকেল ৩টায় অজন্তা সিনেমা হলে ও ১১ নভেম্বর বিকেল ৩টা ১৫ মিনিটে রবীন্দ্র সদনে ছবির দুটো প্রদর্শনী হবে। আশা করছি দর্শকরা ভালো রিভিউ দেবেন।

‘মিস্টিক মেমোয়্যার’র গল্পে দেখা যাবে বাড়ি থেকে পালাতে চায় কিশোর রিশু। সে চায় মুক্তি পেতে চায় আবদ্ধ জীবন থেকে। বাবা-মায়ের প্রত্যাশা আর বন্ধুদের সঙ্গে প্রতিযোগিতার দৌড়ে এক সময় ক্লান্ত হয় সে। এক সময় বাড়ি থেকে পালাতে সক্ষম হয়, চলতি পথে তার দেখা হয় জ্যোতির সঙ্গে। জ্যোতি ব্যতিক্রমী চরিত্রের মানুষ, তার জামায় কোনও পকেট নেই, সঙ্গে নেই কোনও টাকা। জ্যোতির সঙ্গে কথা বলে রিশুর মনে হয়য় সে উপযুক্ত একটা মানুষের দেখা পেয়েছে। জ্যোতির সঙ্গে জমে রিশুর গল্প। দুজন তিন দিনের সফরে বের হন। জ্যোতির সঙ্গে চলতে চলতে রিশুর মন ধীরে ধীরে পরিবর্তন হতে থাকে। এভাবে এগিয়ে যায় গল্প।

৮০ মিনিট সময়সীমার এই ছবিতে জ্যোতির চরিত্রে অভিনয় করেছেন জুলহাজ্জ জুবায়ের। রিশুর চরিত্রে অভিনয় করেছে দিব্যাংশু দাস। এছাড়া অন্যান্য চরিত্রে আছেন অঙ্কিত বাগচী, সায়ন্তনী গুহঠাকুরতা, শোভন চক্রবর্তী, অপরাজিতাসহ অনেকে।

ইতোমধ্যে ছবিটি মুম্বাই ফিল্ম ফেস্টিভ্যালের জন্য মনোনয়ন পেয়েছে এবং কলকাতা ফিল্ম ফেস্টিভ্যালেও 'Asian Select for NETPAC Award' এ মনোনয়ন পেয়েছে।

জিএ/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘ডেডবডি’র ট্রেলারেই উত্তাল নেটদুনিয়া (ভিডিও)
প্রকাশ্যে এলো ‘জ্বীন টু’ সিনেমার ট্রেলার (ভিডিও)
বুর্জ খলিফায় প্রদর্শিত হবে শাকিবের সিনেমার ট্রেলার, ব্যয় হতে পারে যত টাকা
X
Fresh