• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

সেন্সরে আসিফ আকবরের ‘গহীনের গান’

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৬ নভেম্বর ২০১৯, ১৬:১০
আসিফ আকবর

সবগুলো গান এককভাবে গাওয়া, সেই নয়টি গানের মেজাজের ওপর ভিত্তি করে লেখা হয়েছে চিত্রনাট্য আর তাতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন বাংলা গানের যুবরাজ খ্যাত আসিফ আকবর।

শুটিং ও সম্পাদনার পর আসিফ অভিনীত 'গহীনের গান' নামের পূর্ণ্যদৈর্ঘ্য মিউজিক্যাল ফিল্মটি এখন সেন্সর বোর্ডে।

বাংলাঢোল প্রযোজিত ছবিটি দেশের বিভিন্ন প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ডিসেম্বরে। এ সপ্তাহে এটি জমা দেয়া হয়েছে সেন্সর ছাড়পত্রের জন্য। পৌনে দুই ঘন্টা ব্যাপ্তির ছবিটির চিত্রনাট্য লিখেছেন ও পরিচালনা করেছেন সাদাত হোসাইন।

'গহীনের গান' নিয়ে আসিফ আকবর বলেন, 'বাংলাঢোলের আন্তরিক প্রচেষ্টায় চলচ্চিত্রে অভিনয় করেছি। এটি গড়পরতা কোনও ছবি নয়। সেন্সরের পর ডিসেম্বরে মুক্তি পেলেই বোঝা যাবে এর ভিন্নতা। আমার বিশ্বাস, এটি সবার মন ছুঁয়ে যাবে।'

সাদাত হোসাইন বলেন, 'এটি গানের ছবি, একইভাবে গল্পেরও। ছবিটিতে গান ও অভিনয় মিলিয়ে এক নতুন আসিফ আকবরকে আবিস্কার করবেন সবাই। আমার বিশ্বাস সেন্সরবোর্ড প্রশংসা কুড়োবে এটি।'

'গহীনের গান'-এ আসিফ ছাড়া আরও অভিনয় করেছেন হাসান ঈমাম, তমা মির্জা, তানজিকা আমিন, আমান রেজা, কাজী আসিফ, তুলনাসহ অনেকে। ছবির ৯টি গানের বেশির ভাগই লিখেছেন, সুর ও সংগীত পরিচালনা করেছেন তরুন মুন্সী। দুটি গান লিখেছেন রাজীব আহমেদ আর একটি লিখেছেন পরিচালক নিজে। 'বন্ধু তোর খবর কি রে' গানটির সুর করেছেন পল্লব স্যানাল ও সংগীত পরিচালনা করেছেন পার্থ মজুমদার।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ভবিষ্যৎ বাংলাদেশ গড়ার কাজ শুরু করেছেন প্রধানমন্ত্রী : অর্থমন্ত্রী
ভোট দিতে একসঙ্গে ঢালিউডের ‘তিন কন্যা’, জানালেন প্রত্যাশা
বাবাকে ছুরিকাঘাতে হত্যা, ছেলে পলাতক 
জাতীয় পতাকার নকশাকারের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক
X
Fresh