• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

এফডিসিতে নায়িকার বিয়ে

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৪ নভেম্বর ২০১৯, ১৫:১৯
উম্মাদ, অধরা খান,

কত ঘটনার সাক্ষী এফডিসি। সেখানে শিল্পী কলাকুশলীরা মিলে সিনেমার নানা সিক্যুয়েন্স বাস্তব সম্মতভাবে তুলে ধরার চেষ্টা করেন। সিনেমার দৃশ্য দর্শকদের কাঁদায়। কখনও বা হাসায়। আবার নায়ক-নায়িকার রোমান্স দর্শকের আলোড়িত করে।

সম্প্রতি এফডিসিতে অপূর্ব রানা পরিচালিত উন্মাদ ছবির শুটিং হলো। সেখানে জাঁকজমকভাবে সেট নির্মাণ করে টানা ৫ দিন দৃশ্যধারণ হয়। আর এই লটেই নায়িকা অধরা খানের বিয়ের শুটিং হয়ে গেল।

অধরা খান অভিনীত উম্মাদ চতুর্থ চলচ্চিত্র। আগে নায়ক, মাতাল নামে দুটি ছবি মুক্তি পেয়েছে তার। অন্যদিকে তার অভিনীত পাগলের মতো ভালোবাসি মুক্তির অপেক্ষায়। কিন্তু আগের তিন ছবির কোনোটিতেই বিয়ের দৃশ্যে কাজ করা হয়নি নায়িকার।

প্রথমবার বউ সাঁজার আনন্দটা ভালোই উপভোগ করলেন অধরা। এদিন নায়ক রোশনের ঘরণী হওয়ার জন্যই বউ সেজেছিলেন তিনি। প্রথমবার বউ সাঁজার অনুভূতি দারুণ বলে জানিয়েছেন অধরা। সেটের সবাই নাকি নায়িকার বধূ লুকের প্রশংসায় পঞ্চমুখ ছিলেন।

---------------------------------------------------------------
আরো পড়ুন: আবারও শায়লা সাবি
---------------------------------------------------------------

বাস্তব জীবনে কবে বধূ সাজে হাজির হবেন প্রশ্নের জবাবে নায়িকা শুধুই হাসলেন। তিনি আরটিভি অনলাইনকে বললেন, সময় হোক। ক্যারিয়ার তো মাত্র শুরু করলাম। বিয়ে নিয়ে আপাতত কিছু ভাবছি না। বিষয়টি পরিবারের হাতেই ছেড়ে দিয়েছি।

জানা গেছে, উন্মাদ'র দ্বিতীয় লটের শুটিং মাস খানেক পরে শুরু হবে। শিগগিরই ছবিতে আরও একজন নায়ক যুক্ত হওয়ার কথা রয়েছে। গেল ২৫ অক্টোবর এফডিসিতে ছবিটির মহরত অনুষ্ঠিত হয়। এরপর ২৯ অক্টোবর থেকে শুটিং শুরু হয়।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
১১ বছর পর হবু বরকে প্রকাশ্যে আনলেন নায়িকা অধরা
X
Fresh