• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

বিয়ে করছেন কাজল আগারওয়াল

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৪ নভেম্বর ২০১৯, ১১:৫১
তামিল অভিনেত্রী, কাজল আগারওয়াল, বিয়ে
কাজল আগারওয়াল

ভারতের দক্ষিণী ছবির জনপ্রিয় তারকা কাজল আগারওয়াল। প্রায়ই সময় ভক্তরা তার বিয়ে নিয়ে জল্পনা-কল্পনা শুনতে পান। তবে অভিনেত্রীর বিয়ে নিয়ে আর গুজব নয়, খুব শিগগিরই বিয়ের পিঁড়িতে বসছেন তিনি। যদিও একাধিক ছবি নিয়ে ব্যস্ত তিনি, কিন্তু এরই মধ্যে সময় বের করেছেন নতুন জীবন শুরু করার জন্য।

আগামী বছর কাজলের বিয়ে। তবে পাত্র চলচ্চিত্র জগতের কেউ নন, তিনি ব্যবসায়ী। শোনা যাচ্ছে, বিয়ের পাকা খবর দিয়েছেন কাজল নিজেই।

দক্ষিণী ছবির চেনা মুখ কাজল বলিউডেও বেশ জনপ্রিয়। অজয় দেবগণের সঙ্গে তার 'সিংহাম' ছবি দারুণ হিট করে। এই মুহূর্তে তিনি বেশ কয়েকটি প্রকল্পে ব্যস্ত। সেগুলো শেষ হলে করবেন বিয়ে। পাত্র কাজল ঠিক করেননি, একেবারে পারিবারিকভাবে বিয়ে হচ্ছে।

কাজল আগেই জানিয়েছিলেন, ছবির জগতের কাউকে বিয়ে করতে চান না তিনি। এর আগে তার সঙ্গে একজনের সম্পর্ক ছিল, তিনিও সিনেমার কেউ ছিলেন না। কিন্তু ব্যস্ততা ও সময় অনুকূলে না থাকায় দুজনের ছাড়াছাড়ি হয়ে যায়।

কাজল এখন ইন্ডিয়ান ২ ছবির শুটিংয়ে ব্যস্ত। তার সঙ্গে আছেন কমল হাসান ও রকুলপ্রীত। এছাড়া তাকে দেখা যাবে মুম্বাই সাগা নামে হিন্দি ছবিতে। তার বিপরীতে রয়েছেন জন আব্রাহাম। মাল্টিস্টারার এই ছবিতে অনিল কাপুর, সুনীল শেঠি, গুলশন গ্রোভারকেও দেখা যাবে।

জিএ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শহরের চেয়ে গ্রামে বিয়ে-তালাক বেশি
ছবি নিয়ে নানা প্রশ্ন, মুখ খুললেন সেই শরিফুল
সাতজন পুরুষকে আটবার বিয়ে করেন যে অভিনেত্রী
এবার বিয়ের পিঁড়িতে বসছেন কঙ্গনা
X
Fresh