logo
  • ঢাকা বুধবার, ০৫ আগস্ট ২০২০, ২১ শ্রাবণ ১৪২৭

করোনা আপডেট

  •     গত ২৪ ঘণ্টায় দেশে মৃত্যু ৩৩ জন, আক্রান্ত ২৬৫৪ জন, সুস্থ হয়েছেন ১৮৯০ জন: স্বাস্থ্য অধিদপ্তর

‘বিশ্বসুন্দরী’তে সুজন

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ০২ নভেম্বর ২০১৯, ১৫:০১ | আপডেট : ০২ নভেম্বর ২০১৯, ১৫:৩৫
সুজন, বেপরোয়া, বিশ্বসুন্দরী,
মডেল, অভিনেতা সুজনকে গত ঈদে দেখা গিয়েছিল ‘বেপরোয়া’ ছবিতে। সেটিই ছিল তার প্রথম চলচ্চিত্র। প্রথম চলচ্চিত্রে প্রশংসিত সুজনকে এবার দেখা যাবে চয়নিকা চৌধুরীর পরিচালনায় প্রথম চলচ্চিত্র ‘বিশ্বসুন্দরী’তে।

এ ছবিতে ‘জ্যাকি’ চরিত্রে অভিনয় করেছেন তিনি। প্রযোজনা প্রতিষ্ঠান সান মিউজিক অ্যান্ড মোশন পিকচার্স লিমিটেডের পক্ষ থেকে জানা গেছে ‘বেপরোয়া’ মুক্তির বেশ আগেই সুজন এ ছবিতে চুক্তিবদ্ধ হয়ে অভিনয় করেছেন।

রুম্মান রশীদ খানের লেখা কাহিনী, চিত্রনাট্য ও সংলাপে ‘বিশ্বসুন্দরী’ ছবিতে সুজনের বেশিরভাগ অংশের চিত্রধারণ হয়েছে চিত্রনায়িকা পরীমনি ও মেধাবী অভিনেতা ফজলুর রহমান বাবুর সঙ্গে। ফরিদপুরের বিভিন্ন মনোরম লোকেশনে চিত্রায়িত হয়েছে এই দৃশ্যগুলো। 

---------------------------------------------------------------------
আরও পড়ুন : বৃষ্টি উপেক্ষা করে মধ্যরাতে শাহরুখের বাড়ির সামনে ভক্তদের ভিড়
---------------------------------------------------------------------

এ ব্যাপারে সুজন বলেন, দীর্ঘদিন মডেলিং করার পর চাইছিলাম ভিন্ন কিছু করতে। বেশ কিছু ভালো মানের মিউজিক ভিডিওর কাজ করেছি। এবার চলচ্চিত্রে নিজেকে পরখ করতে চাই। কাকতালীয়ভাবে ‘বেপরোয়া’ ও ‘বিশ্বসুন্দরী’ দুটিই ‘ব’ আদ্যক্ষরের নামের ছবি। ‘বেপরোয়া’ চলচ্চিত্রে প্রশংসা পেয়েছি। তবে আশা করি এবার ‘বিশ্বসুন্দরী’তে সম্পূর্ণ বিপরীতমুখী চরিত্রে নিজেকে নতুন উচ্চতায় তুলে ধরতে পেরেছি। পুরো টিমের কাছ থেকে অকৃত্রিম সহযোগিতা পেয়েছি। আমি নিশ্চিত, দর্শক এবারও আমাকে সমর্থন দেবেন। সুযোগ পেলে ভবিষ্যতে খল কিংবা ইতিবাচক সব ধরনের চরিত্রেই নিজের সেরাটুকু উপহার দিতে চাই।

প্রযোজক সূত্রে জানা গেছে, সবকিছু ঠিক থাকলে আসছে ৬ ডিসেম্বর মুক্তি পেতে পারে ‘বিশ্বসুন্দরী’। সেভাবেই শেষ মুহূর্তের প্রস্তুতি চলছে। 

এম

RTVPLUS
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ২৪৬৬৭৪ ১৪১৭৫০ ৩২৬৭
বিশ্ব ১৮৭২২০৯০ ১১৯৩৬৭৬৪ ৭০৪৬৭৩
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • বিনোদন এর সর্বশেষ
  • বিনোদন এর পাঠক প্রিয়