• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

‘বিশ্বসুন্দরী’তে সুজন

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০২ নভেম্বর ২০১৯, ১৫:০১
সুজন, বেপরোয়া, বিশ্বসুন্দরী,

মডেল, অভিনেতা সুজনকে গত ঈদে দেখা গিয়েছিল ‘বেপরোয়া’ ছবিতে। সেটিই ছিল তার প্রথম চলচ্চিত্র। প্রথম চলচ্চিত্রে প্রশংসিত সুজনকে এবার দেখা যাবে চয়নিকা চৌধুরীর পরিচালনায় প্রথম চলচ্চিত্র ‘বিশ্বসুন্দরী’তে।

এ ছবিতে ‘জ্যাকি’ চরিত্রে অভিনয় করেছেন তিনি। প্রযোজনা প্রতিষ্ঠান সান মিউজিক অ্যান্ড মোশন পিকচার্স লিমিটেডের পক্ষ থেকে জানা গেছে ‘বেপরোয়া’ মুক্তির বেশ আগেই সুজন এ ছবিতে চুক্তিবদ্ধ হয়ে অভিনয় করেছেন।

রুম্মান রশীদ খানের লেখা কাহিনী, চিত্রনাট্য ও সংলাপে ‘বিশ্বসুন্দরী’ ছবিতে সুজনের বেশিরভাগ অংশের চিত্রধারণ হয়েছে চিত্রনায়িকা পরীমনি ও মেধাবী অভিনেতা ফজলুর রহমান বাবুর সঙ্গে। ফরিদপুরের বিভিন্ন মনোরম লোকেশনে চিত্রায়িত হয়েছে এই দৃশ্যগুলো।

---------------------------------------------------------------------
আরও পড়ুন : বৃষ্টি উপেক্ষা করে মধ্যরাতে শাহরুখের বাড়ির সামনে ভক্তদের ভিড়
---------------------------------------------------------------------

এ ব্যাপারে সুজন বলেন, দীর্ঘদিন মডেলিং করার পর চাইছিলাম ভিন্ন কিছু করতে। বেশ কিছু ভালো মানের মিউজিক ভিডিওর কাজ করেছি। এবার চলচ্চিত্রে নিজেকে পরখ করতে চাই। কাকতালীয়ভাবে ‘বেপরোয়া’ ও ‘বিশ্বসুন্দরী’ দুটিই ‘ব’ আদ্যক্ষরের নামের ছবি। ‘বেপরোয়া’ চলচ্চিত্রে প্রশংসা পেয়েছি। তবে আশা করি এবার ‘বিশ্বসুন্দরী’তে সম্পূর্ণ বিপরীতমুখী চরিত্রে নিজেকে নতুন উচ্চতায় তুলে ধরতে পেরেছি। পুরো টিমের কাছ থেকে অকৃত্রিম সহযোগিতা পেয়েছি। আমি নিশ্চিত, দর্শক এবারও আমাকে সমর্থন দেবেন। সুযোগ পেলে ভবিষ্যতে খল কিংবা ইতিবাচক সব ধরনের চরিত্রেই নিজের সেরাটুকু উপহার দিতে চাই।

প্রযোজক সূত্রে জানা গেছে, সবকিছু ঠিক থাকলে আসছে ৬ ডিসেম্বর মুক্তি পেতে পারে ‘বিশ্বসুন্দরী’। সেভাবেই শেষ মুহূর্তের প্রস্তুতি চলছে।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বেপরোয়া বাইকারদের দাপটে অতিষ্ঠ রাজধানীবাসী
তামিমকে সুজনের খোঁচা
বিশ্বকাপের তদন্ত রিপোর্ট ইস্যুতে বিসিবিকে কড়া হুঁশিয়ারি সুজনের
‘আফিফ ওয়ানডে দলে না থাকায় আমি কিছুটা বিস্মিত’
X
Fresh