• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

'ক্রিকেটের বিস্ময় সাকিব ফিরবেন স্বমহিমায়'

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ৩০ অক্টোবর ২০১৯, ১৯:৪১
সাকিব আল হাসান, শাকিব খান, আইসিসি,
ছবি সংগৃহীত

২০১৮ সালে তিনবার ম্যাচ পাতানোর প্রস্তাব পেয়েও সাকিব আল হাসান সেটি নাকোচ করে দেন। তবে আইসিসির নিয়ম অনুযায়ী দেশের ক্রিকেট বোর্ড কিংবা আইসিসির দুর্নীতি দমন কমিশনকে (আকসু) জানানো উচিত ছিল।

কিন্তু সাকিব সেটি জানাননি আকসু কিংবা বিসিবিকে। তাতেই ফেঁসে গেছেন আকসুর জালে। খেসারত হিসেবে নিষেধাজ্ঞায় পড়তে হয়েছে এক বছরের জন্য।

দেশের ক্রিকেটের উপর ২৯ অক্টোবর মঙ্গলবার যে ঝড় বয়ে গেছে সেটার ক্ষতি অপূরণীয়। বাংলাদেশ দলের হয়ে আগামী এক বছর মাঠে নামবেন না শতভাগ ফিট বিশ্বের এক নম্বর অলরাউন্ডার সাকিব। এর থেকে বড় ক্ষতি আর কী এই বা হতে পারে বাংলাদেশের ক্রিকেটের জন্য! তবে সারাদেশের মানুষের মতো এই কঠিন সময়ে সাকিবের দাঁড়িয়েছেন দেশীয় ছবির জনপ্রিয় নায়ক শাকিব খান।

---------------------------------------------------------------
আরো পড়ুন: ‘এ দেশের কোটি মানুষ ভরসা রাখে তোমার সততায়’
---------------------------------------------------------------

নিজের অফিসিয়াল ফেসবুক পেজে শাকিব খান লিখেছেন, বিশ্বসেরা ক্রিকেট তারকা সাকিব আল হাসান এক বছর খেলতে পারবে না, ভাবতেই যেন কেমন লাগছে। তবে মানসিকভাবে শক্তিশালী সাকিব প্র্যাকটিসের মধ্য দিয়ে নিজেকে আরও ভালোভাবে তৈরি করে মাঠে ফিরবেন, এটাই আশাবাদ। সাকিবের মতো বিশ্বমানের একজন খেলোয়াড় খেলা থেকে দূরে থাকবেন, এটা নি:সন্দেহে ভীষণ কষ্টের।

বাংলাদেশের ক্রিকেটের অন্যতম আশার আলো সাকিবের এই কষ্টের সময়ে আমাদের উচিত আরও বেশি ভালোবাসা দেখানো। সবার ভালোবাসায় বিশ্ব ক্রিকেটের বিস্ময় সাকিব ফিরবেন স্বমহিমায়। সাকিব আল হাসান আমার কাছে এক গর্বের নাম। সে যেমন ভালো খেলোয়াড়, তেমনি পরিশ্রমী— ক্রিকেটে তার অর্জনে প্রতিনিয়ত আমরা গর্বিত।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শাকিব খানের জন্মদিনে জায়েদের নতুন ঘোষণা
প্রথম বাংলাদেশি হিসেবে আইসিসির এলিট প্যানেলে সৈকত
নিপুণের প্যানেলে মাহমুদ কলির প্রার্থিতা নিয়ে সংশয়
রাজকুমার মুক্তির আগে নতুন সমালোচনায় শাকিব খান
X
Fresh