• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

মিস ইউনিভার্স বাংলাদেশকে শুভেচ্ছা জানালেন সোহেল তাজ

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৮ অক্টোবর ২০১৯, ২২:৩৩
মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৯, শিরিন আক্তার শিলা, সোহেল তাজ,

‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৯’-এর বিজয়ী হয়েছেন শিরিন আক্তার শিলা। আগামী ডিসেম্বরে বসবে ‘মিস ইউনিভার্স’-এর ৬৮তম আসর। সেখানে প্রথমবারের মতো অংশ নিতে যাচ্ছে বাংলাদেশ। যার প্রতিনিধিত্ব করছেন শিরিন আক্তার শিলা। বিজয়ী হওয়ার পর থেকেই বিভিন্ন অঙ্গনের মানুষের শুভেচ্ছায় সিক্ত হয়েছেন তিনি।

এবার শিলাকে অভিনন্দন জানালেন রাজনীতি অঙ্গনের পরিচিত মুখ সোহেল তাজ। তার অফিশিয়াল ফেসবুক থেকে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’-এর বিজয়ী শিলার একটি ছবি দিয়ে লিখেন: মিস ইউনিভার্স প্রতিযোগিতায় প্রথম বারের মতো বাংলাদেশের প্রতিনিধিত্ব করবে মিস ইউনিভার্স বাংলাদেশ শিরিন আক্তার শিলা। আমি তাকে আন্তরিক শুভেচ্ছা জানাচ্ছি এবং আমার দৃঢ় বিশ্বাস যে তার ভবিষ্যৎ অনুকরণীয় ভালো কাজের মাধ্যমে লক্ষ্য লক্ষ্য তরুণীসহ সকলের জন্য অনুপ্রেরণা হবে।

---------------------------------------------------------------
আরো পড়ুন: শিল্পী সমিতির নব-নির্বাচিতদের শপথ ৩০ অক্টোবর
---------------------------------------------------------------

গেল ২৩ অক্টোবর রাতে বসুন্ধরা কনভেশনের নবরাত্রি হলে জমকালো আয়োজনের মধ্যে দিয়ে অনুষ্ঠিত হয় ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’-এর গ্র্যান্ড ফিনালে। সেখানে সেরা ১০ প্রতিযোগীর মধ্যে বিজয়ী হন শিরিন আক্তার শিলা।

চ্যাম্পিয়ন শিলার মাথায় ৭৫০টি ডায়মন্ড খচিত প্রায় ২০ লাখ টাকা মূল্যের শৈল্পিক মুকুট (ক্রাউন) পরিয়ে দেন সাবেক মিস ইউনিভার্স (১৯৯৪) ও বলিউড তারকা সুস্মিতা সেন। যিনি এই আয়োজনের বিশেষ আকর্ষণ ও অতিথি বিচারক হিসেবে উপস্থিত ছিলেন।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সোনার বাংলা গড়তে নৌকায় ভোট দিন : সোহেল তাজ 
X
Fresh