• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

যৌন হেনস্তার শিকার প্রিয়াঙ্কার স্বামী নিক (ভিডিও)

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৭ অক্টোবর ২০১৯, ১২:১৩
যৌন হেনস্তার শিকার প্রিয়াঙ্কার স্বামী নিক
প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস

ভরা মঞ্চে যৌন হেনস্থার শিকার হলেন পপ-স্টার নিক জোনাস। লস অ্যাঞ্জেলসে জোনাস ব্রাদার্সের কনসার্টে তাকে যৌন হেনস্থার অভিযোগ উঠেছে এক নারী ফ্যানের বিরুদ্ধে। এমনই একটি ভিডিও সংবাদমাধ্যমে ও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। সেখানে দেখা যাচ্ছে, এক নারী প্রিয়াঙ্কা চোপড়ার স্বামীর পা, পশ্চাতদেশ ও ঊরুতে পিছন থেকে হাত দিচ্ছেন।

গত সপ্তাহে লস অ্যাঞ্জেলসে পারফর্ম করেছিলেন জোনাসের ব্যান্ড। সে সময় এই ঘটনা ঘটে বলে জানা গেছে। শো চলাকালীন মঞ্চের কানায় দাড়িয়ে পারফর্ম করছিলেন নিক জোনাসসহ তিন জন। আর তাদের দু'দিকে ছিলেন দর্শকরা। প্রথমে নিকের পা ধরে টানেন অভিযুক্ত নারী। বিষয়টি পপ তারকার নিরাপত্তা রক্ষীদের নজর এড়ায়নি। তারা ওই নারীকে সতর্ক করে দেন। কিন্তু তাতে কাজ হয়নি। এর পরেও নিকের পশ্চাতদেশ ও ঊরুতে পেছন থেকে হাত দেন ওই নারী। চমকে ওঠেন নিক। ঘটনা পেছনে ঘুরে দেখেন তিনি। তবে পরে আবারও পারফর্ম শুরু করেন নিক।

---------------------------------------------------------------
আরো পড়ুন: ভোট দিয়ে যা বলেন অনন্ত-বর্ষা
---------------------------------------------------------------

প্রথমে বিষয়টি নিয়ে প্রকাশ্যে কোনও মন্তব্য করেননি নিক। যদিও তার ভক্তরা চুপ থাকেননি। পরে সামাজিক যোগাযোগ মাধ্যমে সমালোচনা শুরু হয়। পরে অবশ্য গোটা ঘটনার তীব্র নিন্দা জানিয়েছেন নিক। বলেছেন, এমন যৌন হেনস্তাকে সমর্থন করা যায় না।

জিএ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাধ্য হয়ে পরিবার নিয়ে ২০ মিলিয়ন ডলারের বাড়ি ছাড়লেন প্রিয়াঙ্কা
মুম্বাই বিমানবন্দরে প্রবেশের সময় আটকে দেওয়া হলো নিককে (ভিডিও)
X
Fresh