• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

শিল্পী সমিতির নির্বাচন নিয়ে গুজব, যা বললেন মিশা (ভিডিও)

আরটিভি অনলাইন

  ২৫ অক্টোবর ২০১৯, ২১:৫২

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বি-বার্ষিক নির্বাচনে ভোট গ্রহণ শেষ হয়েছে। এখন চলছে গণনা।

আজ শুক্রবার (২৫ অক্টোবর) বিকেল ৫টা ৩০ মিনিটে ভোটগ্রহণ শেষ হয়। নির্বাচনে ভোটার সংখ্যা ছিল ৪৪৯, তবে ভোট পড়েছে ৩৮৬।

তবে এরই মধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে গুজব ছড়ানোর অভিযোগ ওঠেছে। অনেকেই সভাপতি পদে মৌসুমী বিজয়ী হয়েছেন জানিয়ে তাকে শুভকামনা জানিয়েছেন।

মিশা সওদাগর জানান, এখনো কিছুই হয়নি। ভালোবাসায় সিক্ত হয়ে মানুষ ফেসবুকে অগ্রিম শুভেচ্ছা জানাচ্ছেন। রেজাল্ট হতে আরও তিন-চার ঘণ্টা সময় লাগবে। রেজাল্ট যাই হোক আমরা মেনে নিব।

এসময় বিভ্রান্তিকর খবর না ছড়ানোর অনুরোধ করেন তিনি।

এদিকে নির্বাচন ঘিরে বিএফডিসিতে আছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের কঠোর তৎপরতা। এবারের নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করছেন এক সময়ের জনপ্রিয় নায়ক ইলিয়াস কাঞ্চন।

অতীতের নির্বাচনগুলোতে একাধিক প্যানেল থাকলেও এবার মিশা সওদাগর এবং জায়েদ খান প্যানেলের বাইরে কোনও প্যানেল ছিল না।

সভাপতি পদে লড়েছেন চিত্রনায়িকা মৌসুমী ও জনপ্রিয় খলনায়ক মিশা সওদাগর। সহ-সভাপতির দুটি পদে প্রার্থী হন মনোয়ার হোসেন ডিপজল, রুবেল ও নানা শাহ। সাধারণ সম্পাদক পদে জায়েদ খানের প্রতিদ্বন্দ্বী ছিলেন ইলিয়াস কোবরা। সহ-সাধারণ সম্পাদক পদে লড়েছেন আরমান ও সাংকো পাঞ্জা।

সাংগঠনিক সম্পাদক পদে অভিনেতা সুব্রতর বিপরীতে কোনও প্রার্থী ছিল না। আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক পদে লড়েছেন নূর মোহাম্মদ খালেদ আহমেদ ও চিত্রনায়ক ইমন। দপ্তর ও প্রচার সম্পাদক পদে একাই ছিলেন জ্যাকি আলমগীর। সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক পদে জাকির হোসেন ও ডন। কোষাধ্যক্ষ পদে লড়েছেন অভিনেতা ফরহাদ। এছাড়া সুব্রত, জ্যাকি, আলমগীর ও ফরহাদ বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

নির্বাচনে কার্যকরী পরিষদ সদস্যের ১১টি পদের জন্য প্রার্থী হয়েছিলেন ১৪ জন। তারা হলেন অঞ্জনা সুলতানা, রোজিনা, অরুণা বিশ্বাস, আলীরাজ, আফজাল শরীফ, বাপ্পারাজ, রঞ্জিতা, আসিফ ইকবাল, আলেকজান্ডার বো, জেসমিন, জয় চৌধুরী, নাসরিন, মারুফ আকিব ও শামীম খান (চিকন আলী)।

এসএস

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের ভোটগ্রহণ শুরু
শিল্পী সমিতির নির্বাচনে লড়ছেন যারা
শিল্পী সমিতির নির্বাচন নিয়ে যা বললেন কাজী হায়াৎ
‘নিপুণ বিষয়টি নিয়ে অনুতপ্ত’
X
Fresh