• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বি-বার্ষিক নির্বাচন

গলায় গলায় মিলে আমরা এক হয়ে যাব : ডিপজল

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৫ অক্টোবর ২০১৯, ১৯:৩৯
বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বি-বার্ষিক নির্বাচন, মনোয়ার হোসেন ডিপজল
মনোয়ার হোসেন ডিপজল

জনপ্রিয় খল-অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বি-বার্ষিক নির্বাচনে সহ-সভাপতির পদে প্রার্থী হয়েছেন তিনি। সকাল থেকেই বিএফডিসি প্রাঙ্গণে অবস্থান করেছেন। বিরূপ আবহাওয়া উপেক্ষা করে শিল্পীদের সঙ্গে সময় কাটিয়েছেন, কথা বলছেন। সহ-সভাপতি প্রার্থী হিসেবে বেশ আশাবাদী বলে জানান তিনি।

নির্বাচন ঘিরে বিএফডিসিতে আছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের কঠোর তৎপরতা। এজন্যও সন্তোষ প্রকাশ করেছেন এই অভিনেতা।

সার্বিক পরিস্থিতি নিয়ে আরটিভি অনলাইনকে তিনি বলেন, সার্বিক পরিস্থিতি খুব ভালো ছিল। এবার ভোটের পরিবেশ খুবই সুন্দর ছিল। এছাড়া খুব ভালো ভোট হয়েছে। সবাই ভালোভাবে ভোট দিয়েছেন। আজকে যাই হয়েছে আগামীতে আরও সুন্দর হয়ে যাবে। সবাই গলায় গলায় মিলে আমরা এক হয়ে যাবে। শিল্পীদের জন্য সবাই আশীর্বাদ করবেন।

অতীতের নির্বাচনগুলোতে একাধিক প্যানেল থাকলেও এবার মিশা সওদাগর এবং জায়েদ খান প্যানেলের বাইরে কোনও প্যানেল ছিল না।

সভাপতি পদে লড়েছেন চিত্রনায়িকা মৌসুমী ও জনপ্রিয় খলনায়ক মিশা সওদাগর। সহ-সভাপতির দুটি পদে প্রার্থী হন মনোয়ার হোসেন ডিপজল, রুবেল ও নানা শাহ। সাধারণ সম্পাদক পদে জায়েদ খানের প্রতিদ্বন্দ্বী ছিলেন ইলিয়াস কোবরা। সহ-সাধারণ সম্পাদক পদে লড়েছেন আরমান ও সাংকো পাঞ্জা।

সাংগঠনিক সম্পাদক পদে অভিনেতা সুব্রতর বিপরীতে কোনও প্রার্থী ছিল না। আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক পদে লড়েছেন নূর মোহাম্মদ খালেদ আহমেদ ও চিত্রনায়ক ইমন। দপ্তর ও প্রচার সম্পাদক পদে একাই ছিলেন জ্যাকি আলমগীর। সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক পদে জাকির হোসেন ও ডন। কোষাধ্যক্ষ পদে লড়েছেন অভিনেতা ফরহাদ।

নির্বাচনে কার্যকরী পরিষদ সদস্যের ১১টি পদের জন্য প্রার্থী ১৪ জন। তারা হলেন- অঞ্জনা সুলতানা, রোজিনা, অরুণা বিশ্বাস, আলীরাজ, আফজাল শরীফ, বাপ্পারাজ, রঞ্জিতা, আসিফ ইকবাল, আলেকজান্ডার বো, জেসমিন, জয় চৌধুরী, নাসরিন, মারুফ আকিব ও শামীম খান (চিকন আলী)।

জিএ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
এসব অরাজকতার মধ্যে আর কখনও যাব না : রোজিনা
X
Fresh