• ঢাকা বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১
logo

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বি-বার্ষিক নির্বাচন

ভোট দিয়ে যা বলেন অনন্ত-বর্ষা

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৫ অক্টোবর ২০১৯, ১৮:১৩
বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বি-বার্ষিক নির্বাচন, অনন্ত জলিল, বর্ষা
অনন্ত জলিল ও বর্ষা

বহুল কাঙ্ক্ষিত বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বি-বার্ষিক নির্বাচন ভোটগ্রহণ শেষ হয়েছে। এই নির্বাচন ঘিরে তাই তারকাদের মধ্য অন্যরকম আগ্রহ। সকাল ৯টা থেকে বিএফডিসে ছিল তারকাদের ভিড়। ভোট দিতে আসেন বাংলাদেশের চলচ্চিত্র অঙ্গনের বিভিন্ন সময়ের তারকারা। বিভিন্ন গণমাধ্যমকে মতামত দেন তারা।

বিকেলে ভোট দিতে আসেন অভিনেতা অনন্ত জলিল ও অভিনেত্রী বর্ষা। ভোট প্রদান শেষে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন তারা।

চিত্রনায়ক অনন্ত জলিল বলেন, ভোট ভালোই হচ্ছে। আশা করি সঠিক মানুষই নির্বাচিত হবেন। যিনি শিল্পীদের কল্যাণে কাজ করবেন। শিল্পীদের স্বার্থে যে নিরাপত্তা নেয়া হয়েছে তা বেশ ভালো লাগছে।

অভিনেত্রী বর্ষা বলেন, নির্বাচন হলো শিল্পীদের একটা মিলনমেলা। অনেকের সঙ্গে দেখা হলো। এটাই ভালো লাগার।

অতীতের নির্বাচনগুলোতে একাধিক প্যানেল থাকলেও এবার মিশা সওদাগর এবং জায়েদ খান প্যানেলের বাইরে কোনও প্যানেল ছিল না।

সভাপতি পদে লড়েছেন চিত্রনায়িকা মৌসুমী ও জনপ্রিয় খলনায়ক মিশা সওদাগর। সহ-সভাপতির দুটি পদে প্রার্থী হন মনোয়ার হোসেন ডিপজল, রুবেল ও নানা শাহ। সাধারণ সম্পাদক পদে জায়েদ খানের প্রতিদ্বন্দ্বী ছিলেন ইলিয়াস কোবরা। সহ-সাধারণ সম্পাদক পদে লড়েছেন আরমান ও সাংকো পাঞ্জা।

সাংগঠনিক সম্পাদক পদে অভিনেতা সুব্রতর বিপরীতে কোনও প্রার্থী ছিল না। আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক পদে লড়েছেন নূর মোহাম্মদ খালেদ আহমেদ ও চিত্রনায়ক ইমন। দপ্তর ও প্রচার সম্পাদক পদে একাই ছিলেন জ্যাকি আলমগীর। সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক পদে জাকির হোসেন ও ডন। কোষাধ্যক্ষ পদে লড়েছেন অভিনেতা ফরহাদ। এছাড়া সুব্রত, জ্যাকি, আলমগীর ও ফরহাদ বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

নির্বাচনে কার্যকরী পরিষদ সদস্যের ১১টি পদের জন্য প্রার্থী হয়েছিলেন ১৪ জন। তারা হলেন অঞ্জনা সুলতানা, রোজিনা, অরুণা বিশ্বাস, আলীরাজ, আফজাল শরীফ, বাপ্পারাজ, রঞ্জিতা, আসিফ ইকবাল, আলেকজান্ডার বো, জেসমিন, জয় চৌধুরী, নাসরিন, মারুফ আকিব ও শামীম খান (চিকন আলী)।

জিএ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ক্ষমা চাইলেন অনন্ত জলিল
ব্যক্তিচর্চা দিয়ে কখনোই সম্মান আসে না : বর্ষা
যাদের হাতে সিনেমা নেই তারাই নির্বাচন করে : অনন্ত জলিল
যে কারণে নিপুণের প্রস্তাব ফিরিয়ে দিলেন অনন্ত জলিল
X
Fresh