• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

অন্য কেউ সভাপতি হলেও ভালো লাগবে মৌসুমীর (ভিডিও)

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৫ অক্টোবর ২০১৯, ১২:৩৪

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন ঢাকাই সিনেমার চিরসবুজ নায়িকা মৌসুমি। তার বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করছেন জনপ্রিয় খলনায়ক মিশা সওদাগর। নির্বাচন চলাকালে বিএফডিসিতে আরটিভি অনলাইনকে মৌসুমি বলেন, প্রথমেই আমি ধন্যবাদ দিতে চাই আমাদের প্রশাসনকে। তারা সুন্দরভাবে এই নির্বাচন পরিচালনা করছে। ভেতরের শৃঙ্খলা তথা পুরো সিস্টেমগুলোকে নিয়মের মধ্যে রাখছে। তাই তাদেরকে ধন্যবাদ না দিয়ে পারছি না। আমরা তাদের কাছে কৃতজ্ঞ। কারণ আমাদের এই ছোট্ট ইলেকশনে তাদের এই সহযোগিতার হাত আসলেই অনেক বড় একটা ব্যাপার।

নির্বাচনে জয়ের ব্যাপারে কতোটা আশাবাদী এমন এক প্রশ্নের জবাবে মিষ্টি এই নায়িকা বলেন, এ বিষয়ে আসলে এখনেই কিছু বলা যাচ্ছে না। তবে জয়ের ব্যাপারে আশাতো করবই। পরিস্থিতি অনুযায়ী মানুষ মানুষের চিন্তা চেতনাকে অনেক সময় পরিবর্তন করে। তবে আমি সভাপতি হলে ভালো। আরেকজন হলেও ভালো।

এবারের নির্বাচনে একটি মাত্র প্যানেল অংশ নিয়েছে। বাকিরা স্বতন্ত্র নির্বাচন করছেন। গেল কয়েক বছরে এমন ঘটনা চোখে পড়েনি। সভাপতি পদে স্বতন্ত্র লড়ছেন মৌসুমী ও খলনায়ক মিশা সওদাগর। সহ-সভাপতির দুটি পদে প্রার্থী হয়েছেন মনোয়ার হোসেন ডিপজল, রুবেল ও নানা শাহ। সাধারণ সম্পাদক পদে জায়েদ খানের প্রতিদ্বন্দ্বী ইলিয়াস কোবরা। সহ-সাধারণ সম্পাদক পদে লড়ছেন আরমান ও সাংকো পাঞ্জা।