• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

নির্বাচন স্থগিতের নোটিশ গ্রহণ করলেন না ইলিয়াস কাঞ্চন

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৪ অক্টোবর ২০১৯, ১৮:২২
ইলিয়াস কাঞ্চন
শিল্পী সমিতিতে ইলিয়াস কাঞ্চন

রাত পোহালেই বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হবে। রাজধানীর তেজগাঁওস্থ এফডিসিতে শুক্রবার (২৫ অক্টোবর) সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত ভোট দিবেন চলচ্চিত্রের অভিনয়শিল্পীরা।

এদিকে আজ বিকেলের দিকে এফডিসিতে গুঞ্জন শুরু হয় নির্বাচন স্থগিত হতে পারে। ঢাকার জর্জ আদালত থেকে এক ব্যক্তি আদালতের একটি নোটিশ নিয়ে উপস্থিত প্রধান নির্বাচন কমিশনার ইলিয়াস কাঞ্চনকে দেবার জন্য।

তিনি এফডিসির শিল্পী সমিতির কক্ষে উপস্থিত হন তখন জানা যায়, এই নোটিশে কিছু বিষয় ভুল রয়েছে। প্রধান নির্বাচন কমিশনার ইলিয়াস কাঞ্চন বলেন, এই নোটিশে আমার নামের বানান ভুল থাকার কারণে আমি নোটিশ গ্রহণ করিনি।

এদিকে নোটিশ গ্রহণ না করার কারণে নোটিশ বহনকারী জনৈক ব্যক্তি এফডিসি থেকে চলে যান। যাবার আগে নোটিশ সম্পর্কে তিনি জানান, বিবাদী হিসেবে প্রধান নির্বাচন কমিশনার ইলিয়াস কাঞ্চন, শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর, সাধারণ সম্পাদক জায়েদ খান ও বিএফডিসির ব্যবস্থাপনা পরিচালক বরাবর নির্বাচন স্থগিত করার জন্য ঢাকা জর্জ কোটের এক আইনি নোটিশ আনা হয়েছিল।

যেখানে বাদী হিসেবে নাম উল্লেখ রয়েছে সোহেল খান নামের একজন অভিনয়শিল্পী। তবে চিঠিতে নামের বানান ভুল থাকার কারণে চিঠি গ্রহণ করেননি প্রধান নির্বাচন কমিশনার। সেখানে উল্লেখ ছিল মোহাম্মদ ইলিয়াস কাঞ্চন, চীফ নির্বাচন কমিশনার, বিএফডিসি, তেজগাঁও, ঢাকা । তবে সঠিক বানান হচ্ছে ইলিয়াস কাঞ্চন।

আগামীকাল সময়মত নির্বাচন অনুষ্ঠিত হবে বলেও জানান প্রধান নির্বাচন কমিশনার। নির্বাচনে শৃঙ্খলা ঠিক রাখতে এফডিসিতে আগামীকাল পুলিশের পাশাপাশি থাকবে র‍্যাব, গোয়েন্দা অফিসার (ডিবি)।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ভয়ে সভাপতির নাম প্রকাশ করছেন না নিপুণ
নিপুণের জন্য বড় নেতার অনুরোধে শিল্পী সমিতির নির্বাচন করেন ইলিয়াস কাঞ্চন
নিপুণের প্যানেলের সভাপতি হওয়া প্রসঙ্গে যা বললেন আরশাদ আদনান
ইলিয়াস কাঞ্চন নেতৃত্বাধীন কমিটি দুই বছরে পিকনিক ছাড়া কিছু করেনি : সোহেল রানা
X
Fresh