• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

রণবীরের সঙ্গে বিয়ে নিয়ে যা বললেন আলিয়া

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৪ অক্টোবর ২০১৯, ১২:০৪
রণবীর, আলিয়া, বিয়ে, বক্তব্য

রণবীর-আলিয়ার বিয়ে নিয়ে বেশ কিছুদিন গুঞ্জন চলছে। নিজেদের সম্পর্ক নিয়ে এখনও প্রকাশ্যে কিছু বলতে দেখা যায়নি বলিউডের এই দুই তারকাকে। কিন্তু তাদের বিয়ে নিয়ে জল্পনা চলছে বহুদিন ধরে। রণবীর কাপুর–আলিয়া ভাট যদিও তাদের সম্পর্ককে পরবর্তী পর্যায়ে নিয়ে যেতে প্রস্তুত নয়, তবে বেশ কিছু বলিউড সূত্র ভারতীয় গণমাধ্যমকে জানায়, আগামী বছরের ২২ জানুয়ারি বিয়ের পিঁড়িতে বসবেন তারা।

‌সম্প্রতি আলিয়াকে মুম্বাই বিমানবন্দরে বিয়ের গুজব নিয়ে প্রশ্ন করেন সাংবাদিকরা। এক সাংবাদিক তাকে প্রশ্ন করেন, 'ম্যাম, একটা খবর এসেছে, সত্যি কি? ২২ জানুয়ারি ২০২০? প্রশ্ন শুনে আলিয়া একগাল হেসে জবাব দেন, কি আর বলব’। এরপরই তার মুখের প্রতিক্রিয়া বলে এই খবরটা সত্যি নয়।

গত বছরের মে মাসে আলিয়ার সঙ্গে নিজের সম্পর্কের কথার আভাস দেন রণবীর কাপুর। জনপ্রিয় এক ফ্যাশন ম্যাগাজিনে সাক্ষাৎকার দিতে গিয়ে রণবীর বলেন, এটা একেবারেই নতুন সম্পর্ক ও আমি এটা নিয়ে বেশি কিছু বলতে চাই না। সম্পর্কটি এখন নিঃশ্বাস নিতে চায়, সময় চায়। নিজেদের মুখে সম্পর্কের কথা না বললেও, আলিয়া–রণবীরকে একসঙ্গে প্রায়ই সময় বিভিন্ন জায়গায় দেখা যায়।গতবছর নিউইয়ারের পার্টতে রণবীরের পরিবারের সঙ্গে নিউ ইয়র্কে সময় কাটিয়েছেন আলিয়া।

২০২০ সালে মুক্তি পাচ্ছে পরিচালক অয়ন মুখার্জির 'ব্রহ্মাস্ত্র' চলচ্চিত্র। যেখানে প্রথমবার একসঙ্গে জুটি বাঁধতে দেখা যাবে রণবীর–আলিয়াকে। শোনা যাচ্ছে, এই ছবির শুটিংয়ের মধ্য দিয়ে রণবীর–আলিয়ার বাস্তব জীবনের রসায়ন ধরা পড়েছে।

জিএ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিয়ে ও বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন জয়া
মায়ের বান্ধবীকে বিয়ে, অন্তরঙ্গ ছবি প্রকাশ করে যা লিখলেন বিরসা
বিয়ের কেনাকাটা করে বাড়ি ফেরা হলো না চাচা-ভাতিজির
বৃষ্টির আশায় ব্যাঙের বিয়ে
X
Fresh