• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

মুক্তির কয়েক ঘণ্টায় কোটি দর্শক (ভিডিও)

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইনে

  ২৪ অক্টোবর ২০১৯, ০৯:০২
বলিউড সুপারস্টার, সালমান খান, দাবাং ৩, সিনেমা, ট্রেলার
সালমান খান

টানটান উত্তেজনা, বিনোদনের মোড়কে রোমহর্ষক সব অ্যাকশন দৃশ্য নিয়ে পুলিশ অফিসারের বেশে উপস্থিত হয়েছেন সালমান খান। একই ছবির সিকুয়ালে আগের থেকে আরও অ্যাকশনে তৃতীয়বারের মতো হাজির হয়েছেন তিনি।

বলিউডের সুপারস্টার সালমানের দাবাং ৩ সিনেমার ট্রেলার গেল বুধবার মুক্তি পেয়েছে। তৃতীয়বারের মতো চুলবুল পাণ্ডের লুকে ধরা দিয়েছেন তিনি। সালমান খান ফিল্মস ইউটিউব চ্যানেলে মুক্তি পেয়েছে ট্রেলারটি। মুক্তির কয়েক ঘণ্টার মধ্যে কোটি ভিউ পেরিয়েছে। এছাড়া সামাজিক যোগাযোগ মাধ্যমের বিভিন্ন আইডিতে ট্রেলারটি দেখেছেন অগণিত দর্শক।

এর আগে ‘দাবাং’ -এর দুটো ছবিতেই পুলিশ অফিসার চুলবুল পাণ্ডের নানা কাণ্ড দেখেছেন দর্শক। এবার চুলবুল পাণ্ডের এই পুলিশ অফিসার হয়ে ওঠার নেপথ্যের কাহিনী দেখবেন দর্শক।

ট্রেলারে যুবক চুলবুল পাণ্ডের ফ্ল্যাশব্যাক অংশটিকেই ছবির মূল আকর্ষণ হিসেবে মনে করা হচ্ছে। ছবিতে সালমান ও সোনাক্ষী ছাড়াও অভিনয় করেছেন আরবাজ খান, মাহি গিল ও সুদীপ। রয়েছেন মহেশ মঞ্জরেকরের মেয়ে সাই মঞ্জরেকর।

২০১০ সালে অভিনব কাশ্যপের পরিচালনায় মুক্তি পেয়েছিল দাবাং, এরপর দাবাং ২-এর পরিচালক হিসেবে দেখা গেছে আরবাজ খানকে। আর এই ছবিটি পরিচালনা করেছেন প্রভুদেবা। আগামী ২০ ডিসেম্বর ছবিটি মুক্তি পাওয়ার কথা।

আরও পড়ুন

জিএ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যত টাকা চুক্তিতে সালমানের বাড়িতে হামলা করে দুর্বৃত্তরা
যত টাকা বেতন পান আনুশকা-বিরাটের দেহরক্ষী
সালমানের জন্য অঝোরে কাঁদলেন রাখি সাওয়ান্ত (ভিডিও)
সালমান খানের বাড়ির সামনে গুলি, যা জানালেন তার ভাই
X
Fresh