logo
  • ঢাকা বুধবার, ২০ নভেম্বর ২০১৯, ৫ অগ্রহায়ণ ১৪২৬

এবার মহাখালীর নতুন সিনেপ্লেক্সে 'সাপলুডু'

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ২৩ অক্টোবর ২০১৯, ২১:২৬ | আপডেট : ২৩ অক্টোবর ২০১৯, ২৩:১৪
এবার মহাখালীর নতুন সিনেপ্লেক্সে 'সাপলুডু'
বেঙ্গল মাল্টিমিডিয়া প্রযোজিত বহুল প্রশংসিত চলচ্চিত্র 'সাপলুডু' প্রদর্শনী হবে রাজধানীর মহাখালীর নতুন সিনেপ্লেক্সে।

শুক্রবার (২৫ অক্টোবর) থেকে মহাখালীর এসকেএস টাওয়ারের সিনেপ্লেক্সে দর্শকরা প্রতিদিন দুটি করে শো উপভোগ করতে পারবেন। দুপুর ১২টা ৫০ ও বিকেল ৫টা ৫০ থেকে প্রদর্শনী শুরু হবে। এছাড়া বসুন্ধরা স্টার সিনেপ্লেক্সেও প্রতিদিন চলছে ৪টি করে প্রদর্শনী। 

গেল শনিবার রাজধানীর মহাখালীতে নবনির্মিত এসকেএস (সেনাকল্যাণ সংস্থা) টাওয়ারে জমকালো আয়োজনের মধ্যদিয়ে নতুন এ সিনেমা হলের উদ্বোধন হয়। এটি স্টার সিনেপ্লেক্সের তৃতীয় শাখা। দর্শক চাহিদা বাড়ার কারণে নতুন এই হলে সংযোজন করা হয়েছে 'সাপলুডু' ছবিটি। এছাড়া দেশের বিভিন্ন প্রেক্ষাগৃহে চলছে চলচ্চিত্রটি।

ছবির প্রযোজক ও আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমান বলেন, বাংলাদেশের চলচ্চিত্রের একটা সময় স্বর্ণালী যুগ ছিল। আমরা সবাই বলি আগে কত সুন্দর চলচ্চিত্র নির্মিত হতো। মাঝে একটি খারাপ সময় আমরা পার করেছি। তবে আমাদের চলচ্চিত্রের সুস্থধারা ফিরিয়ে আনা প্রয়োজন ছিল। বেঙ্গল মাল্টিমিডিয়া তথা আরটিভি আমরা চেষ্টা করছি সেই সুদিন ফিরিয়ে আনার। 'সাপলুডু' নতুন সিনেপ্লেক্সে প্রদর্শন হবে শুনে বেশ খুশি লাগছে। মুক্তির কয়েক সপ্তাহ পরেও ছবিটি নিয়ে দর্শকদের মধ্যে অন্যরকম আগ্রহ আছে। 

---------------------------------------------------------------
আরো পড়ুন: ‘আগামীকাল' নিয়ে বড় পর্দায় ইমন-মম
---------------------------------------------------------------

দেশে প্রশংসিত হওয়ার সম্প্রতি বিদেশে মুক্তি পেয়েছে ছবিটি। গেল ১৮ ও ১৯ অক্টোবর রোমের নোভো সিনেমা অ্যাকুইলা প্রেক্ষাগৃহে ছবিটি প্রদর্শিত হয়। সেখানে দুইদিনে ছবির মোট ৬টি শো দেখানো হয়। দর্শকরা ছবিটি দেখা বেশ উচ্ছ্বাস প্রকাশ করেছেন।

'সাপলুডু' পরিচালনা করেছেন গোলাম সোহরাব দোদুল। অভিনয়ে আরিফিন শুভ, বিদ্যা সিনহা মিম, সালাহউদ্দিন লাভলু, তারিক আনাম খান, জাহিদ হাসান, শতাব্দী ওয়াদুদ, রুনা খানসহ অনেকে। গেল ২৭ সেপ্টেম্বর মুক্তি পায় ছবিটি।

জিএ  

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • বিনোদন এর সর্বশেষ
  • বিনোদন এর পাঠক প্রিয়