• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

মনোজ-অপর্ণার 'নীল মেঘ'

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৩ অক্টোবর ২০১৯, ১৭:৫৬
নীল মেঘ
নাটকের দৃশ্য

মোনা হবু বরের সঙ্গে ঘুরতে আসে কোনও এক নির্জন হাউজিং-এর ভেতরে। চলন্ত গাড়ির ভেতরেই দুজনের মধ্যে ঝগড়া বেধে যায়। এক পর্যায়ে মোনা গাড়ি থামাতে বলে। গাড়ি থেকে নেমে পড়ে মোনা। সে তার হবু বরের সঙ্গে তার বন্ধুর বাড়ি যেতে চাচ্ছে না। মোনাকে সেখানে একা রেখেই গাড়ি নিয়ে চলে যায় হবু বর। মোনা এই নির্জন জঞ্জলে একা কি করবে ভেবে কুল পায় না।

এমন সময় সেখানে এসে পথ রোধ করে এলাকার একদল মাস্তান, তারা বিভিন্ন ধরনের বাজে মন্তব্য করতে থাকে। সে পথ দিয়ে যাচ্ছিলেন ঐ হাউজিং কোম্পানির ইঞ্জিনিয়ার কাব্য। ঘটনা স্থলে কাব্য এসে মাস্তানদের বাধা দেয়। শুরু হয় গণ্ডগোল। উদ্ধার হয় মোনা। এদিকে হবু বর খুঁজছে তাকে, খুঁজছে পুলিশও। কোথাও খুঁজে পাওয়া যায় না মোনাকে। তাহলে মোনা গেল কোথায়? এ ভাবেই এগিয়ে চলে 'নীল মেঘ' নাটকের গল্প।

আগামী শুক্রবার রাত ৮টায় জনপ্রিয় বেসরকারি টেলিভিশন আরটিভিতে প্রচারিত হবে নাটক 'নীল মেঘ'। অঞ্জন আইচের রচনায় নাটকটি পরিচালনা করেছেন দীপু হাজরা। নাটকটিতে জুটি বেঁধে অভিনয় করেছেন অপর্ণা ঘোষ ও মনোজ কুমার প্রামাণিক।

অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন সীমানা, জিয়াউল হাসান কিসলু, টুটুল চৌধুরী, মাহবুব শাহীন, আল্পনা ফারিয়া, মন্নু হাজরা, হায়দার আহমেদ, মামুন, অমিত প্রমুখ।

আরো পড়ুন

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh