• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

টাক মাথার জন্য ঋত্বিককে বিয়ে করতে অস্বীকার করেন শ্রাবন্তী!

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ২১ অক্টোবর ২০১৯, ১৩:০৩

অলোকেশ লম্বা চুল বেশ ভালোবাসেন। নিজের চুল ভালোবাসার পাশাপাশি লম্বা চুলের নারীদেরও ভালোবাসেন। সরকারি চাকরিজীবী অলোকেশ একদিন ঠিক করলেন লম্বা চুল রয়েছে এমন পাত্রীকে তিনি বিয়ে করবেন। খুঁজতে খুঁজতে লম্বা চুলের এক পাত্রী পান। নাম মীনা। লম্বা চুল দেখে মীনাকেই তাই বিয়ে করবেন বলে ঠিক করেন অলোকেশ।

অলোকেশের মাথায় যথেষ্ট চুল রয়েছে, তারপরও আরও ঘন চুলের আশায় বিজ্ঞাপন দেখে ব্যোমকেশ তেল কিনে মাখেন। কিন্তু ঘটনা বিপরীত হলো। চুল গজানোর বদলে অলোকেশের মাথার ঘন চুল উঠে টাক পড়ে গেল। টাক দেখে তাকে বিয়ে করতে অস্বীকার করলেন মীনা।

এমনই এক মজাদার চুলের গল্প নিয়েই হাজির হচ্ছে সুরিন্দর ফিল্মস প্রযোজিত, অভিমন্যু মুখোপাধ্যায় পরিচালিত টালিউড ছবি 'টেকো'। গেল রোববার মুক্তি পেয়েছে 'টেকো'র ট্রেলার। ভরপুর হাসি আছে এই ট্রেলারে।

---------------------------------------------------------------
আরো পড়ুন: আজীবন সম্মাননা পাচ্ছেন আনোয়ারা বেগম-রঞ্জিত মল্লিক
---------------------------------------------------------------

বিজ্ঞাপনের ফাঁদ থেকে সচেতন করতে এই ছবিটি নির্মিত হচ্ছে। ছবির প্রেক্ষাপট টাক নিয়ে হলেও এই ছবির মূল বিষয়বস্তু ভুয়া বিজ্ঞাপন থেকে মানুষকে সচেতন করা। ছবিতে অলোকেশের ভূমিকায় দেখা যাবে ঋত্বিক চক্রবর্তীকে। আর মীনার ভূমিকায় শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

অভিমন্যু মুখোপাধ্যায়ের ছবির ট্রেলার দেখে প্রশংসায় পঞ্চমুখ বাংলা ছবির সঙ্গে যুক্ত শিল্পী-কলাকুশলীরা। সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ ভালো রিভিউ দিয়েছেন অনেকে।

জিএ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh