logo
  • ঢাকা সোমবার, ১৮ নভেম্বর ২০১৯, ৩ অগ্রহায়ণ ১৪২৬

প্রধানমন্ত্রীর উপহার পাবে ‘গাল্লি বয়’ রানা

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ২০ অক্টোবর ২০১৯, ১৮:১৮ | আপডেট : ২০ অক্টোবর ২০১৯, ১৮:২৮
প্রধানমন্ত্রীর উপহার,‘গাল্লি বয়’, রানা,
তবীব মাহমুদ ও রানা
গাল্লি বয়খ্যাত রানার জীবনে আসছে নতুন গতি। র‍্যাপ গান গেয়ে ভাইরাল হওয়া রানা মৃধা ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র তবীব মাহমুদকে অত্যাধুনিক ভিডিও ক্যামেরা উপহার দিবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

তথ্য ও  যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক গেল ১৬ই অক্টোবর রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে ‘ডিজিটাল ডিভাইস ও ইনোভেশন এক্সপো’-তে এই তথ্য জানান।

প্রতিমন্ত্রী আরও জানান, ওদের প্রথম গানটি দেখে তবীবকে প্রশ্ন করি, এটি সাদাকালো কেন? ওর উত্তর ছিল, তার কাছে যে ক্যামেরা ছিল এর রেজুলেশন এতটাই কম যে, ভিডিওটির কোয়ালিটি খারাপ হয়ে গিয়েছিল। তাই সাদাকালো করে দিতে হয়েছে।

আমি নিশ্চিত করে বলতে চাই, রানার মতো আর কোনও পথশিশু পথে যেন না থাকে, এজন্য প্রধানমন্ত্রী কাজ করছেন। এছাড়া প্রধানমন্ত্রীর পক্ষ থেকে রানার পড়াশোনার সব খরচ আমরা বহন করব। ওর যা লাগে, সবকিছু আমরা দেখব।

দেশের সর্ববৃহৎ প্রযুক্তি প্রদর্শনী ‘ডিজিটাল ডিভাইস ও ইনোভেশন এক্সপো’র সেই সমাপনী অনুষ্ঠানের কনসার্টেও অংশ নিয়েছিলেন রানা মৃধা ও তবীব মাহমুদ। মূলত সেখানে এই তথ্য জানান প্রতিমন্ত্রী।

---------------------------------------------------------------
আরো পড়ুন: নির্মাতা আদনানের সঙ্গে মেহজাবিনের ভিডিও ভাইরাল
---------------------------------------------------------------

তবীব মাহমুদ বলেন, প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানাই। রানা পড়াশুনার খরচের জন্য সরকারি সহায়তা পাবে। তবে এখনও আনুষ্ঠানিক কিছু হয়নি।

উল্লেখ্য, রাজধানীর কামরাঙ্গীরচরের ৮ নম্বর গলিতে বেড়ে ওঠা রানাকে নিয়ে প্রথম ‘গাল্লি বয়’ নামে একট র‌্যাপ সঙ্গীত নির্মাণ করেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী তবীব মাহমুদ। পওে সেটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। গেল ১৭ই জুলাই ইউটিউবে ‘গাল্লি বয় পার্ট-২’ শিরোনামের গান প্রকাশের একদিনেই ১ মিলিয়ন ভিউ হয়। এই গান নিয়ে দেশীয় সংবাদ মাধ্যমের পাশাপাশি আন্তর্জাতিক সংবাদমাধ্যমের খবরও প্রকাশিত হয়। একইসঙ্গে বদলে গেছে পথশিশু রানার জীবনকাহিনী।

জিএ

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • বিনোদন এর সর্বশেষ
  • বিনোদন এর পাঠক প্রিয়