• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

তাহসানকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন কলকাতার শ্রাবন্তী (ভিডিও)

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৮ অক্টোবর ২০১৯, ১৫:৪১

তাহসান খান। দেশীয় শোবিজের উজ্জ্বল নক্ষত্র তিনি। কোথায় নেই তার বিচরণ। সঙ্গীত ভুবনের জনপ্রিয় এই তারকা নাটকে আকাশচুম্বী দর্শকপ্রিয়তা পেয়েছেন। ক্যারিয়ারের একমাত্র চলচ্চিত্র 'যদি একদিন'র মাধ্যমে তিনি প্রমাণ করেছেন নায়ক তাহসান কতটা পরিণত একজন অভিনেতা।

আজ ১৮ অক্টোবর এই দর্শকনন্দিত তারকার জন্মদিন। শুভ জন্মদিন তাহসান খান। ভক্ত ও শুভাকাঙ্ক্ষীরা জন্মদিনের শুভেচ্ছা জানাচ্ছেন তাকে। যদিও নিজের জন্মদিনে কোনও উদযাপন করছেন এই গায়ক ও নায়ক। গেল বছর তার জন্মদিনে কিংবদন্তি গায়ক আইয়ুব বাচ্চু না ফেরার দেশে পাড়ি জমান। তার প্রতি শ্রদ্ধা রেখে এবারও জন্মদিনে কোনও আয়োজন রাখেননি তাহসান।

এদিকে 'যদি একদিন' ছবিতে তাহসানের নায়িকা ছিলেন কলকাতার শ্রাবন্তী। নায়কের জন্মদিনে সোশ্যাল মিডিয়াতে ছবিসহ শুভ কামনা জানিয়েছেন শ্রাবন্তী। তাহসানকে একজন ভার্সেটাইল অভিনেতা হিসেবে আখ্যায়িত করেছেন তিনি।

---------------------------------------------------------------
আরো পড়ুন: মৌসুমীর অভিযোগের জবাব দিলেন মিশা সওদাগর
---------------------------------------------------------------

গেল বছর জন্মদিন একটি কবিতা ভক্তদের মাঝে শেয়ার করবেন বলে জানিয়েছিলেন তাহসান। কিন্তু ব্যান্ড তারকা আইয়ুব বাচ্চুর মৃত্যুর দিনে আর সেটি দর্শকদের মাঝে শেয়ার করার মতো মানসিক অবস্থা ছিল না তার। এবারের জন্মদিনে এক ভিডিও বার্তায় কবিতাটি শুনিয়েছেন তিনি।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সেই রাতে কী হয়েছিল জানালেন তাহসান-ফারিণ
অভিনয় থেকে নিজেকে সরিয়ে নেওয়ার কারণ জানালেন তাহসান
X
Fresh