logo
  • ঢাকা সোমবার, ০৩ আগস্ট ২০২০, ১৯ শ্রাবণ ১৪২৭

করোনা আপডেট

  •     গত ২৪ ঘণ্টায় দেশে মৃত্যু ৩০ জন, আক্রান্ত ১৩৫৬ জন, সুস্থ হয়েছেন ১০৬৬ জন: স্বাস্থ্য অধিদপ্তর

কী কারণে নিককে ডিভোর্সের হুমকি দিলেন প্রিয়াঙ্কা?

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ১৭ অক্টোবর ২০১৯, ০৯:৫৮ | আপডেট : ১৭ অক্টোবর ২০১৯, ১০:৪৮
নিক জোনাস, প্রিয়াঙ্কা, ডিভোর্স, হুমকি
প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস
আর কিছুদিন পরেই তাদের প্রথম বিবাহবার্ষিকী। বেশ সুখেই চলছিল নিক-প্রিয়াঙ্কার সংসার। তবে শোনা যাচ্ছে, বিয়ের কয়েক মাসের মধ্যে স্বামী নিককে ডিভোর্সের হুমকি দিলেন প্রিয়াঙ্কা। এর আগেও শোনা গিয়েছিল এই তারকা দম্পতির বিচ্ছেদের কথা। ভারতীয় একাধিক গণমাধ্যমে জানিয়েছে খবরটি।

কী কারণে তড়িঘড়ি বিচ্ছেদের হুমকি দিলেন নিককে, সে বিষয়ে জানা যায়- নিক জোনাস ও প্রিয়াঙ্কার সম্পর্কটা নাকি ইঁদুর-বেড়ালের মতো, এটা তাদের ঘনিষ্ঠ বন্ধুদের অনেকের কথাতে প্রকাশ পেয়েছে বহুবার। এই ঝগড়া তো এই প্রেমে গদগদ! মাস কয়েক পর যাদের প্রথম বিবাহবার্ষিকী পালন করার কথা ছিল, তারা কি না একে অপরের অভ্যাসে বিরক্ত! এরকম নানা প্রশ্ন ভক্তদের সামনে আসছে।

---------------------------------------------------------------------
আরও পড়ুন : হঠাৎ নাগমা-প্রভুদেবার ঘনিষ্ঠ দৃশ্য ভাইরাল
---------------------------------------------------------------------

সূত্র বলছে, বিবাহিত জীবনে অনেক কিছু ঠিকঠাক নেই নিক-প্রিয়াঙ্কার মধ্যে। তারা ঝগড়া করছেন প্রায় সবকিছু নিয়ে। নিজেদের ওয়ার্ক শিডিউল, পার্টিতে যাওয়া, একসঙ্গে সময় কাটানোর মতো সময় বের করতে না পারার জন্যে তুমুল অশান্তির কালোঝড় বইছে এখন নিক-প্রিয়াঙ্কার সংসারে। ৪৫ কোটি রুপির বেশি দামের বেভারলি হিলসের বাংলোয় এখন আর সুখ নেই। প্রিয়াঙ্কা মাস দুয়েক ভারতে থাকেন,  তখন নিক থেকে দূরে সরে যান। অনেকটা সময়ে একে অপরকে ছাড়া কাটাতে হয়। বিশেষ করে পার্টিতে অংশ নেওয়া নিয়ে নিক-প্রিয়াঙ্কার ঝামেলার মূল কারণ।

প্রিয়াঙ্কা কার সঙ্গে পার্টিতে অংশ নিবেন, কতক্ষণ পার্টিতে থাকবেন এই নিয়েই ঝগড়া হয় বেশিরভাগ সময়। অন্যদিকে নিকও নাকি খুব বদমেজাজি। সব মিলিয়ে নাজেহাল অভিনেত্রী।

অনেকেই অবশ্য বলেছেন, প্রিয়াঙ্কা খুব তাড়াতাড়ি বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন। তার আরও বেশি করে নিককে জানা ও বোঝা উচিত ছিল বিয়ের আগে। তবে বাতাসে বিচ্ছেদের খবর ভাসলেও তা মানতে নারাজ এই দম্পতির ঘনিষ্ঠরা।

জিএ  

RTVPLUS
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ২৪২১০২ ১৩৭৯০৫ ৩১৮৪
বিশ্ব ১৮২৫২২৭৫১১৪৫৫৭৮০৬৯৩১১৪
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • বিনোদন এর সর্বশেষ
  • বিনোদন এর পাঠক প্রিয়