• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

সিদ্দিকের সঙ্গে একাধিক নারীর সম্পর্ক, মুখ খুললেন স্ত্রী

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৬ অক্টোবর ২০১৯, ১৭:০৯
সিদ্দিকুর রহমান, মারিয়া মিম, ডিভোর্স
ছবি সংগৃহীত

এবার সিদ্দিকুর রহমানের বিরুদ্ধে গুরুতর অভিযোগ আনলেন তার স্ত্রী মারিয়া মিম। সিদ্দিকের সঙ্গে নাকি একাধিক নারীর সম্পর্ক রয়েছে।

মিম আরও অভিযোগ করেন, মারধর করার পর তার মোবাইল ফোন কেড়ে নিয়ে যেত সিদ্দিক। যাতে তিনি আত্মীয়-স্বজন কারও সঙ্গে যোগাযোগ করতে না পারেন।

মিম বলেন, একাধিক মেয়ের সঙ্গে ওর (সিদ্দিকের) সম্পর্ক রয়েছে। আমার কাছে প্রমাণ রয়েছে। সে সারারাত বাইরে থাকে। নাটকের শুটিং কয়টা পর্যন্ত থাকে? ৮টা, ১০টা, ১২ টা? সে এত রাতে বাইরে থাকে কেন? মধ্যরাতে, ভোরে এসে বাচ্চার ঘুম ভাঙায়।

এর আগে মডেলিংয়ে অনুমতি না দেয়ার অভিযোগে অভিনেতা সিদ্দিকুর রহমানকে ডিভোর্স দেয়ার সিদ্ধান্তের কথা জানান মিম। নতুন করে তিনি আজ বুধবার গনমাধ্যমে সিদ্দিকের বিরুদ্ধে এসব অভিযোগ আনলেন।

---------------------------------------------------------------
আরো পড়ুন: শাকিবের নায়িকা হবেন না কোয়েল
---------------------------------------------------------------

অভিযোগের প্রেক্ষিতে সিদ্দিক বলেন, ডিভোর্সের বিষয়ে কদিন আগেই কিন্তু সে মডেলিং না করার অভিযোগ করেছিল। তখন তো সে আমার চরিত্র নিয়ে টানাটানি করেনি। এখন কেন করছে? আর হুট করে তার মাথায় বিয়ের ৮ বছর পর মডেলিং করার ভুত চাপলো কেন? আমি লোক হাসানোর মানুষ, সারাজীবন মানুষের মুখে হাসিই ফুটিয়ে যেতে চাই।

২০১২ সালের ২৪ মে বাংলাদেশি বংশোদ্ভূত স্পেনের নাগরিক মারিয়া মিমকে বিয়ে করেন সিদ্দিক। ২০১৩ সালের ২৫ জুন তারা পুত্রসন্তানের বাবা-মা হন।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রাজউকের নতুন চেয়ারম্যান সিদ্দিকুর রহমান
‘স্লিপ ডিভোর্স’ দাম্পত্য জীবনে কার্যকর কি না, জানালেন মনোবিদরা
‘ডিভোর্সি পুরুষকেই বিয়ে করা উচিত’
আরবাজের সঙ্গে ডিভোর্সের কারণ জানালেন মালাইকা
X
Fresh