• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

শাকিবের নায়িকা হবেন না কোয়েল

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৪ অক্টোবর ২০১৯, ২২:৪৫
হ্যাকার, কোয়েল মল্লিক

ঢাকাই ছবির নায়ক ও প্রযোজক শাকিব খানের প্রযোজনা সংস্থা এসকে মুভিজ থেকে ‘হ্যাকার’ নামে ছবি নির্মিত হতে যাচ্ছে। আজ সোমবার পরিচালক সমিতিতে ছবিটির নামও এন্ট্রি করা হয়।

নির্মাণ করবেন নির্মাতা মালেক আফসারী। সোমবার সন্ধ্যা থেকে বিভিন্ন সংবাদ মাধ্যমে খবর প্রকাশিত হয় ছবিতে শাকিব খানের নায়িকা থাকছেন কলকাতার অভিনেত্রী কোয়েল মল্লিক। বিষয়টি জানতে নির্মাতা মালেক আফসারীর সঙ্গে যোগাযোগ করা হয়।

নায়িকা প্রসঙ্গে এই নির্মাতা বলেন, ‘হ্যাকার’ ছবিতে কোয়েল মল্লিক থাকছেন এটা অনেক আগের প্ল্যান। তবে এ ব্যাপারে আমি শিউর না। কারণ ছবিটি নির্মাণের অর্থ ব্যয় করবে প্রযোজক; তাই তারাই চূড়ান্ত সিদ্ধান্ত জানাতে পারবেন। আর আমি শুনেছি কোয়েল মল্লিকের সঙ্গে ছবিটির বিষয়ে কথা হয়েছে। যেহেতু শিডিউলটা আমার হাতে এসে পৌঁছায়নি তাই এ বিষয়ে কনফার্ম কিছু বলতে পারছি না।

এদিকে ছবির সহযোগী প্রযোজক মোহাম্মাদ ইকবাল বলেন, খবরটি ভুয়া। আমরা পরিচালক সমিতিতে ছবিটির নাম এন্ট্রি করেছি এটা সত্য। তবে নায়িকা এখনও চূড়ান্ত হয়নি। কলকাতার নায়িকা নেয়ার কোনও চিন্তাই আমাদের নেই। আগামী ১ নভেম্বর থেকে 'বীর' ছবির শুটিং। ছবিটি শেষ করার পর নতুন ছবির বিষয়ে সিদ্ধান্ত হবে।

উল্লেখ্য, এর আগেও বহুবার শাকিবের নায়িকা হচ্ছেন কোয়েল মল্লিক এই শিরোনামে বিভিন্ন সময়ে অনেক মিথ্যা খবর প্রকাশিত হয়েছে।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
গুরুতর আহত কোয়েল মল্লিক
রিজার্ভ চুরি মামলার প্রতিবেদন দাখিলের নতুন তারিখ
দেশে আশঙ্কাজনক হারে বাড়ছে ম্যালওয়্যার সংক্রমণ
২৬০০ কোটি ডেটা ফাঁস, বড় ধরনের সাইবার হামলার শঙ্কা
X
Fresh