• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

ভক্তদের সঙ্গে সরাসরি আড্ডা দেবেন পূর্ণিমা

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৪ অক্টোবর ২০১৯, ১৬:৩২
দিলারা হানিফ পূর্ণিমা,
ছবি সংগৃহীত

দেশীয় চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা দিলারা হানিফ পূর্ণিমা। মাত্র ১৬ বছর বয়সে লাইট-ক্যামেরা-অ্যাকশনের ঝলমলে জগতে পথচলা তার।

১৯৯৭ সালে জাকির হোসেন রাজু পরিচালিত ‘এ জীবন তোমার আমার’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক হয় পূর্ণিমার। তার বিপরীতে ছিলেন চিত্রনায়ক রিয়াজ। সেই থেকেই শুরু আজ অবধি পর্যন্ত নিজের রূপের গুণের মুগ্ধতা ছড়িয়ে যাচ্ছেন।

দীর্ঘ ২৩ বছরের অভিনয়জীবনের স্বীকৃতি হিসেবে পেয়েছেন ‘জাতীয় চলচ্চিত্র পুরস্কার’। সঙ্গে লাখো ভক্তের ভালোবাসা। ভক্তরা চান তাদের এই প্রিয় তারকার সঙ্গে দেখা করতে কিংবা কথা বলতে। অবশেষে এলো সেই সুযোগ। ভক্তরা কথা বলতে পারবেন পূর্ণিমার সঙ্গে।

তাকে ফোন করলেই ভক্তদের প্রশ্নের উত্তর দেবেন তিনি। আগামীকাল ১৫ অক্টোবর মঙ্গলবার রাত ৮টায় যেকোনো রবি অথবা এয়ারটেল নাম্বার থেকে ২২২৮৮ নম্বরে কল করলেই এই অভিনেত্রীর সঙ্গে কথা বলা যাবে।

এ বিষয়ে এক ভিডিও বার্তায় পূর্ণিমা বলেন, ‘দর্শকের সঙ্গে গল্প করার জন্য দারুণ একটা সুযোগ পেয়েছি। আগামী ১৫ অক্টোবর ঠিক রাত ৮টায় আমি থাকছি স্টার জোন সার্ভিসে। থাকব শুধু দর্শকের সঙ্গে আড্ডা দিতে। আমি রেডি আপনারা রেডি তো? আমি থাকব শুধু আপনাদের অপেক্ষায়।’

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh