• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

সাত বছর পর ছোট পর্দায় শিমুল খান

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৩ অক্টোবর ২০১৯, ১৬:৪২
শিমুল খান

চলচ্চিত্র অভিনেতা শিমুল খান। ২০০৭ সাল থেকে ২০০৯ সাল পর্যন্ত ফ্যাশন মডেলিং-এর মধ্য দিয়ে শোবিজে পা রাখেন। ২০১০ সালে টিভি নাটকে অভিনয় করেই অভিনয় ক্যারিয়ার শুরু করেছিলেন।

তারপর ২০১৩ সালে আলোচিত সিনেমা 'দেহরক্ষী'তে অভিনয়ের মধ্য দিয়ে প্রথমবারের মতো বড় পর্দায় অভিষেক ঘটে তার এবং অভিষেক ছবিতেই 'রকি' নামে খলনায়কের চরিত্রে অভিনয়ের মধ্য দিয়ে দর্শকের তুমুল ভালোবাসা অর্জন করার পর একাধারে টানা ৭ বছর সিনেমাকে ভালোবেসে শুধুমাত্র সিনেমাতেই অভিনয় করে গেছেন।

ছোট পর্দায় ফেরা প্রসঙ্গে শিমুল খান বলেন, এই প্রথম আমার মনে হলো, আমি একজন পেশাদার অভিনেতা কাজেই সবশ্রেণীর এবং সকল মাধ্যমের দর্শকদের জন্যই আমার নিয়মিত অভিনয় করা উচিৎ! ঠিক এমন সময় প্রখর মেধাবী নির্মাতা সঞ্জয় সমদ্দারের শুটিং চলতি টেলিছবি 'পলিটিক্স' এর স্ক্রিপ্টটি আমাকে মারাত্মকভাবে প্রভাবিত এবং অনুপ্রাণিত করেছে সিনেমার পাশাপাশি অন্য সব মাধ্যমে অভিনয়ে নিয়মিত হতে। তাইতো সুদীর্ঘ ৭ বছরের বিরতি শেষে পুনরায় নিজের জন্ম ভিটেয় ফিরে এলাম। অত্যন্ত প্রিয় ব্যক্তিত্ব সঞ্জয় সমদ্দার দাদার ইউনিটের নায়ক অপূর্ব ভাইসহ প্রত্যেক শিল্পী এবং কলাকুশলীদের ঐকান্তিক ভালোবাসা ও আন্তরিক সহযোগিতায় আমি দীর্ঘদিন পর আমার এই ফিরে আসার মুহুর্তটিকে খুব চমৎকারভাবে উপভোগ করছি। ইনশাআল্লাহ এখন থেকে সিনেমার পাশাপাশি অভিনয়ের সকল মাধ্যমেই নিয়মিত অভিনয় করে যাবো, এমনকি খুব শিগগিরিই অতীতের মতোই আবার মঞ্চে কাজ করব আমার অভিনয় গুরু আশিষ খন্দকারের নির্দেশনায়।

ইশতিয়াক আহমেদের গল্প, চিত্রনাট্য এবং সঞ্জয় সমদ্দারের পরিচালনায় পলিটিক্যাল থ্রিলার 'পলিটিক্স' টেলিছবিটিতে অভিনয় করেছেন- অপূর্ব, তানজিন তিশা, ইভান সাইর, এইচ কে স্বাধীন, সিয়াম নাসির, ফকরুল বাশার মাসুম, মিলি বাশার, রাশেদ মামুন অপু এবং বিশেষ একটি চরিত্রে শিমুল খান।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh