• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

বাগদান ভাঙার কথা অস্বীকার করলেন জলি

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৩ অক্টোবর ২০১৯, ১৬:১৪
জলি
ছবি সংগৃহীত

চিত্রনায়িকা জলির বাগদান ভেঙে গেছে বলে গুঞ্জন শোনা যাচ্ছে। এ নিয়ে একটি গণমাধ্যমে খবরও প্রকাশিত হয়। সেই খবরের সূত্র ধরে আরও বেশ কিছু গণমাধ্যমে সংবাদটি আসে।

এ নিয়ে জলির সঙ্গে যোগাযোগ করলে তিনি আরটিভি অনলাইনকে বলেন, বাগদান ভাঙার খবরটি সম্পূর্ণ ভিত্তিহীন এবং ভুল একটি নিউজ। যারা এই নিউজটি করেছে তারাই সঠিক নিউজ করবে বলে আমাকে জানিয়েছে।

নায়িকা জলি বলেন, ‘বিয়ে ভাঙার বিষয়ে আমি কারও সঙ্গে কোনও কথা বলিনি। কারও জীবন নিয়ে রসিকতা করা অন্যায়। আরাফাতের সঙ্গে আমার কোনও সমস্যা নেই। কোনও সম্পর্কই একতালে চলে না। উত্থান পতন থাকে। তার মানে এই না যে সম্পর্ক শেষ। আমরা দুজন দুজনকে ভালোবাসি।’

ব্যবসায়ী আরাফাত রহমানের সঙ্গে দীর্ঘ পাঁচ বছর প্রেমের সম্পর্কের পর চলতি বছর ১৬ মে সন্ধ্যায় গুলশানের নিকেতনে নিজের বাসায় বাগদান হয়।

আরাফাত রহমানের গ্রামের বাড়ি কিশোরগঞ্জের ভৈরবে। তিনি পারিবারিক ব্যবসার সঙ্গে জড়িত। ২০১৬ সালে জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত ‘অঙ্গার’ সিনেমায় অভিনয়ের মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন।

এরপর ‘নিয়তি’, ‘মেয়েটি এখন কোথায় যাবে’ ছবি দুটি মুক্তি পায় তার। এছাড়া তার অভিনীত ‘ডেঞ্জার জোন’ ছবিটি মুক্তির অপেক্ষায় আছে।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ক্ষমা চাইলেন অনন্ত জলিল
ফেসবুক-ইনস্টাগ্রামের আদলে বাংলাদেশি যুবকের ‘সোশ্যাল জলি’
যাদের হাতে সিনেমা নেই তারাই নির্বাচন করে : অনন্ত জলিল
যে কারণে নিপুণের প্রস্তাব ফিরিয়ে দিলেন অনন্ত জলিল
X
Fresh