• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

নায়িকা নুসরাতকে হত্যার হুমকি

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৯ অক্টোবর ২০১৯, ১২:৫৫
নুসরাত জাহান
ছবি সংগৃহীত

কলকাতার জনপ্রিয় নায়িকা নুসরাত জাহান। বিপুল ভোটে সাংসদ নির্বাচিত হন তিনি। আর নির্বাচিত হওয়ার পর হিন্দু ধর্মের একজনকে বিয়ে করেন ‘আমি যে কে তোমার’ ছবির নায়িকা। এই বিয়ের পর থেকেই নানাভাবে বিতর্কিত হন তিনি। একজন মুসলিম হয়েও কেন তিনি হিন্দুকে বিয়ে করলেন বিষয়টি নিয়ে সমালোচনা চলতেই থাকে। সংসদে সিঁদুর মাথায় দিয়ে অংশ নেয়ায় হয়েছেন সমালোচিত।

এদিকে বিয়ের পর প্রথম দুর্গাপূজা উৎসবের সঙ্গে পালন করেছেন নুসরাত। স্বামী নিখিল জৈনকে সঙ্গে নিয়ে পূজামণ্ডপে গিয়ে অষ্টমীর অঞ্জলি দিয়েছেন। দু’জনে মিলে ঢাকও বাজিয়েছেন।

অষ্টমীর সকালেই নবদম্পতি পৌঁছে যান দক্ষিণ কলকাতার সুরুচি সঙ্ঘের পূজা মণ্ডপে। স্বামী স্ত্রী রং মিলিয়ে পোশাকও পরেন। নুসরাত পরেছিলেন লাল শাড়ির সঙ্গে হলুদ ব্লাউজ, সিঁথিতে সিঁদুর, খোঁপায় ফুল ও ভারী গয়না। অন্যদিকে রং মিলিয়ে পাঞ্জাবি পরেছিলেন নিখিল।

অষ্টমীতে পুষ্পাঞ্জলি দেন নুসরাত ও নিখিল। এরপরই নুসরাত কোমরে শাড়ি গুঁজে ও নিখিল পাঞ্জাবির হাতা গুটিয়ে ঢাক বাজানো শুরু করেন। এ সময় নবদম্পতিকে সঙ্গ দেন মন্ত্রী অরূপ বিশ্বাস। আর একজন মুসলিম হয়ে পূজায় অংশ নেয়ায় হত্যার হুমকি দেয়া হয়েছে নুসরাত জাহানকে।

এ নিয়ে নুসরাত বলেন, বিষয়টি নিয়ে একদম ভাবছি না। কারণ যারা এই ধরণের কথা বলেন তারা এই কথা পর্যন্ত থাকেন। তবে বিষয়টি নিয়ে আমি আইনগত ব্যবস্থা গ্রহণ করব। তাছাড়া ধর্ম নিয়ে কারও বাড়াবাড়ি করা একদম উচিৎ নয়। ধর্মের বিষয়টি নিয়ে কোনও বাড়াবাড়ি আমিও করতে চাই না।

ভারতীয় গণমাধ্যমের খবর, ভারতের ন্যাশনাল কংগ্রেসের আসাম রাজ্যের আইটি সেলের এক কর্মী নুসরাতকে হত্যার হুমকি দেন।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কেমন কাটলো নুসরাতের ঈদ
নির্বাচনের টিকিট না পেয়ে মুখ খুললেন নুসরাত
তোপের মুখে যশ-নুসরাত
প্রতারণা মামলায় জামিন পেলেন নুসরাত
X
Fresh