• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

চোর-ছ্যাচড়ার কারণে আমাদের চলচ্চিত্র এগোচ্ছে না: অমিতাভ

আরটিভ অনলাইন রিপোর্ট

  ০৫ অক্টোবর ২০১৯, ২০:৩৬
অমিতাভ রেজা চৌধুরী

সরকার চলচ্চিত্রের জন্য প্রচুর পরিমাণে টাকা বিনিয়োগ করছে। কিন্তু মাঝখানের কিছু ‘চোর-ছ্যাচড়ার’ কারণে আমাদের চলচ্চিত্র এগোচ্ছে না। টাকা মেরে দেয়া হচ্ছে। এমন অভিযোগ করলেন চলচ্চিত্র নির্মাতা অমিতাভ রেজা চৌধুরী।

দেশের বন্দরনগরী চট্টগ্রামের প্রথম সিনেপ্লেক্স ‘সিলভার স্ক্রিন’। এই সিনেমা হলটির আয়োজনে শনিবার দুপুরে অনুষ্ঠিত হয়েছে ‘বাংলাদেশের চলচ্চিত্র শিল্প এবং বিশ্বায়নের চ্যালেঞ্জ’ শীর্ষক একটি সেমিনার। সেখানে এসব অভিযোগ করেন তিনি।

অমিতাভ রেজা চৌধুরী বলেন, আমি চলচ্চিত্র নির্মাণের জন্য সরকারি অনুদানের আবেদন করলে দেখি একজনে বলছে পাঁচ লাখ টাকা দেন পেয়ে যাবেন। এখন সরকার নানা জায়গায় দুর্নীতিবিরোধী অভিযান পরিচালনা করছে। আমরা চাই সিনেমা হলগুলোর দিকেও বিষয়টি আসুক।

কবি ও সাংবাদিক আবুল মোমেনের সভাপতিত্বে সেমিনারে বক্তব্য দেন সাংসদ ওয়াসিকা আয়শা খান, আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) সৈয়দ আশিক রহমান, দৈনিক আজাদীর সম্পাদক এম এ মালেক, দৈনিক পূর্বকোণের ম রমিজউদ্দিন চৌধুরী, দৈনিক প্রথম আলোর বার্তা সম্পাদক ওমর কায়সারসহ আরও অনেকে।

পুরো সেমিনারটি সঞ্চালনা করেন দৈনিক সুপ্রভাত বাংলাদেশের সহযোগী সম্পাদক কামরুল হাসান। এতে সেমিনারের মূল প্রবন্ধ পাঠ করেন পত্রিকাটির সম্পাদক রুশো মাহমুদ।

এসজে/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
অভিনেতা রুবেলকে নিয়ে নির্মাতা অমিতাভ রেজার বিস্ফোরক মন্তব্য
X
Fresh