• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

‘আন্ধাধুন’ চলচ্চিত্র আমাকে অভিনেতা হিসেবে প্রতিষ্ঠিত করেছে: আয়ুষ্মান

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৫ অক্টোবর ২০১৯, ১৯:১২
আন্ধাধুন, আয়ুষ্মান খুরানা,

জাতীয় পুরস্কারপ্রাপ্ত চলচ্চিত্র ‘আন্ধাধুন’ মুক্তির পর আজ শনিবার এক বছর পেরিয়েছে। একবছর পূর্তিতে ছবিটির অভিনেতা আয়ুষ্মান খুরানা স্মৃতিকাতর হয়ে পড়েন। তিনি ছবিটির যাত্রার কথা স্মরণ করে বলেন, শ্রীরাম রাঘবনের সাসপেন্স থ্রিলার এই ছবিটি তাকে বাধাগুলো কীভাবে চ্যালেঞ্জ হিসেবে নিতে হয় তা শিখিয়েছে।

তিনি আরও বলেন, ‘একজন অভিনেতা হিসেবে আমি নিয়মিত অভিনয় শিখছি। সবসময় সিনেমার জন্য আমি উন্মুক্ত থাকি নিজের প্রতি বিশ্বাস ও নতুন বিষয়ের প্রতি আমার আগ্রহ আমাকে আরও ভালো অভিনেতা বানায়। সত্যিই ‘আন্ধাধুন’ এমন একটি ছবি যেটা আমাকে একজন অভিনেতা হিসেবে প্রতিষ্ঠিত করেছে।’ খবর টাইমস অব ইন্ডিয়ার।

‘এটা আমার পেশাকে পরিপূর্ণতা দিয়েছে। আমার বাধাগুলোকে চ্যালেঞ্জ করতে শিখিয়েছে। যেটা আমাকে নতুনভাবে আবিষ্কার করেছে।’ বলছিলেন আয়ুষ্মান।

তাকে আস্থা করে কাস্ট করার জন্য ছবির পরিচালক শ্রীরাম রাঘবনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন ‘ভিকি ডোনার’ খ্যাত অভিনেতা। আর এমন ছবিতে কাজ করার সুযোগের জন্য স্রষ্টার প্রতিও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

এই ছবিতে অভিনয়ের কারণে আয়ুষ্মান জাতীয় চলচ্চিত্র পুরস্কারের শ্রেষ্ঠ অভিনেতার পুরস্কার অর্জন করেন। আর ছবিটি শ্রেষ্ঠ হিন্দি ছবির পুরস্কার অর্জন করে।

‘আন্ধাধুন’-এ তাবু ও রাধিকা আপ্তেকেও দেখা গেছে। এদিকে চলতি বছরে ‘আর্টিকেল ১৫’ ছবির মাধ্যমে তুমুল প্রশংসিত হয়েছেন আয়ুষ্মান।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
স্ত্রীর বস্ত্রহীন উর্ধাঙ্গ ছবি দিয়ে কী বার্তা দিলেন অভিনেতা
জনপ্রিয় অভিনেতা আজ নিরাপত্তারক্ষী
X
Fresh