• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

স্টার সিনেপ্লেক্সে ‘সাপলুডু’ দেখতে তারকাদের ভিড়

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৪ অক্টোবর ২০১৯, ২১:৫৫
বিদ্যা সিনহা মিম, সালাহউদ্দিন লাভলু, তারিক আনাম খান, জাহিদ হাসান, শতাব্দী ওয়াদুদ, রুনা
'সাপলুডু' দেখতে এসে ফ্রেমবন্দী তারকারা।

শুক্রবার সন্ধ্যা সাড়ে ছয়টা। রাজধানীর বসুন্ধরা সিটির ৮ম তলায় উপস্থিত ছোট ও বড় পর্দার বেশ কিছু তারকা। উদ্দেশ্য স্টার সিনেপ্লেক্সে ‘সাপলুডু’ চলচ্চিত্র দেখা। পর পর বেশ কিছু তারকার উপস্থিতি দেখে কেনাকাটা করতে আসা কিংবা ঘুরতে আসা দর্শনার্থীদের মধ্যে কৌতূহল জাগে। অনেকেই এগিয়ে আসেন প্রিয় তারকাদের সঙ্গে সেলফি তুলতে। কেউবা প্রিয় তারকার সঙ্গে হলে বসে ছবি দেখার জন্যও সাপলুডু চলচ্চিত্রের টিকিট কেনেন। মুহূর্তেই শেষ হয়ে যায় স্টার সিনেপ্লেক্সের সন্ধ্যা সাড়ে সাতটার টিকিট। বেশ কিছু দর্শক দীর্ঘক্ষণ দাঁড়িয়ে থেকে টিকিট না পেয়ে চলে যান।

শুক্রবার (১০ অক্টোবর) এমনই চিত্র দেখা যায় বসুন্ধরা সিটির স্টার সিনেপ্লেক্সে। সাপলুডু মুক্তির দ্বিতীয় সপ্তাহ উপলক্ষে চলছে বিশেষ প্রদর্শনী। মুক্তির দিন বাড়ার সঙ্গে সঙ্গে বাড়ছে দর্শকদের উপস্থিতি। দেশব্যাপী এমনই চিত্র দেখা যাচ্ছে।

স্টার সিনেপ্লেক্সে সন্ধ্যা সাড়ে সাতটার প্রদর্শনী দেখতে উপস্থিত হন বরেণ্য অভিনেত্রী সুবর্ণা মুস্তাফা, অভিনেতা ও পরিচালক গাজী রাকায়েত, অভিনেতা নরেশ ভুঁইয়া, অভিনেত্রী শিল্পী সরকার অপু, রুনা খান, নাদিয়া, অভিনেতা নাঈম, তাসকিন রহমান, সিয়াম আহমেদ, ইয়াশ রোহান, মিশু সাব্বির, তৌসিফ মাহবুবসহ অনেকে।

প্রিয় সহকর্মীদের একসঙ্গে পেয়ে তারকারা একে অপরকে কাছে টানেন, কেউবা জড়িয়ে ধরে শুভেচ্ছা বিনিময় করেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন ‘সাপলুডু’ চলচ্চিত্রের নায়ক আরিফিন শুভ ও পরিচালক গোলাম সোহরাব দোদুল। তারকাদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন তারা।

‘সাপলুডু’ ছবিটি বেঙ্গল মাল্টিমিডিয়ার ব্যানারে নির্মিত হয়েছে। ছবির পরিচালক গোলাম সোহরাব দোদুল। ছবিতে আরিফিন শুভ ছাড়াও অভিনয় করেছেন বিদ্যা সিনহা মিম, সালাহউদ্দিন লাভলু, তারিক আনাম খান, জাহিদ হাসান, শতাব্দী ওয়াদুদ, রুনা খানসহ অনেকে। ছবিটি প্রযোজনা করেছেন আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমান।

জিএ/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চিত্রনায়ক সিয়াম আহমেদের জন্মদিন আজ
বেইলি রোডে অগ্নিকাণ্ডে বান্ধবীকে হারিয়ে শোকস্তব্ধ অভিনেত্রী নাদিয়া
রঙিন থেকে সাদাকালো, আহা জীবন!
খোলামেলা গাউনে ভাইরাল রুনা খান
X
Fresh