• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

ইত্যাদির হাওড় পর্ব প্রচারিত হবে আজ

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৪ অক্টোবর ২০১৯, ১৪:১৯
‘ইত্যাদি’, আজ
ইত্যাদির মঞ্চে চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন ও হানিফ সংকেত

বাংলাদেশ টেলিভিশনের অন্যতম বিনোদনমূলক অনুষ্ঠান ‘ইত্যাদি’ প্রচারিত হবে আজ রাতে। অনুষ্ঠানটি রাত ৮টার বাংলা সংবাদের পর একযোগে বিটিভি ও বিটিভি ওয়ার্ল্ডে দর্শকরা উপভোগ করতে পারবেন।

এবারের পর্ব ধারণ করা হয়েছে নৈসর্গিক সৌন্দর্যের নান্দনিক দৃশ্যাবলীতে সাজানো কিশোরগঞ্জের হাওড়ের মাঝখানে দ্বীপের মত ভেসে থাকা মিঠামইনের হামিদ পল্লীতে।

এই পর্বে আছে কিশোরগঞ্জের ইতিহাস, ঐতিহ্য, প্রাকৃতিক সৌন্দর্যমণ্ডিত দর্শনীয় ও পর্যটকদের জন্য আকর্ষণীয় স্থান ও কীর্তিমান ব্যক্তিদের ওপর তথ্যভিত্তিক প্রতিবেদন। আছে কিশোরগঞ্জের একটি গ্রামের স্কুলের ওপর অনুসন্ধানী প্রতিবেদন। অপরূপ সৌন্দর্যের লীলাভূমি দক্ষিণ আফ্রিকার ওপর একটি তথ্যবহুল প্রতিবেদন। এবারের ইত্যাদিতে মূল গান আছে দুটি।

কিশোরগঞ্জের রূপ-বৈচিত্র্য বর্ণনা করে একটি দেশাত্মবোধক গান গেয়েছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী কুমার বিশ্বজিৎ। গানটি লিখেছেন মোহাম্মদ রফিকউজ্জামান, সুর করেছেন সুমন কল্যাণ। এছাড়াও কিশোরগঞ্জের কৃষ্টিকথা ও বীরগাথা নিয়ে মোহাম্মদ রফিকউজ্জামানের কথায়, হানিফ সংকেতের সুর ও মেহেদীর সঙ্গীতায়োজনে অন্য একটি গানের সঙ্গে নৃত্য পরিবেশন করেছেন কিশোরগঞ্জেরই নৃত্যশিল্পী শামীম আরা নিপা।

এছাড়া এবারের ইত্যাদির আমন্ত্রিত অতিথি হিসেবে থাকবেন কিশোরগঞ্জের সন্তান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন।

জিএ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আরটিভিতে আজ যা দেখবেন
মোস্তাফিজের চেন্নাইয়ের ম্যাচসহ টিভিতে আজকের খেলা
ভারতের লোকসভা নির্বাচনে আজ ভোটগ্রহণ শুরু 
১৯ এপ্রিল : ইতিহাসে আজকের এই দিনে
X
Fresh