• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

সুতপার গাওয়া প্রথম মৌলিক গান অবমুক্ত

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৪ অক্টোবর ২০১৯, ১২:৪৪

কিংবদন্তী সঙ্গীতশিল্পী লতা মঙ্গেশকরের গান গেয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল সাতক্ষীরার আশাশুনির মেয়ে সুতপার গাওয়া প্রথম মৌলিক গান অবমুক্ত হয়েছে। গানের শিরোনাম ‘মুখোমুখি’। গানটি লিখেছেন বিখ্যাত গীতিকার কবির বকুল ও সুর করেছেন দেশের খ্যাতিমান সঙ্গীতশিল্পী কুমার বিশ্বজিৎ। গান-ছবি এন্টারটেইনমেন্টে নামে ইউটিউব চ্যানেলে গানটি অবমুক্ত করা হয়।

সাতক্ষীরার আশাশুনির কোদণ্ডা মাধ্যমিক বিদ্যালয়ের ৭ম শ্রেণির ছাত্রী সুতপা মণ্ডল। তার বাড়ি কোদণ্ডা গ্রামে। বাবার নাম মৃন্যাল মণ্ডল ও মায়ের নাম সুমনা মণ্ডল।

গত ২৬ সেপ্টেম্বর দুপুরে মগবাজারের একটি স্টুডিওতে গানটি ধারণ করা হয়। গানটি নিয়ে সুতপা বলে, গান গাওয়ার সুযোগ পেয়ে ভালো লাগছে। প্রথমে অনেক ভয় করেছিল। এখন বেশ খুশি।

উল্লেখ্য, কোদণ্ডা মাধ্যমিক বিদ্যালয়ের একটি কক্ষে টিফিনের বিরতিতে শিক্ষকদের নির্দেশে লতা মঙ্গেশকরের গান গায় সুতপা। সুতপার গাওয়া ‘যারে যারে উড়ে যারে পাখি’ গানটি ওই বিদ্যালয়ের এক শিক্ষক ফেসবুকে আপলোড করেন। এরপর দেশব্যাপী ভাইরাল হয়। বিভিন্ন গণমাধ্যমে সুতপাকে নিয়ে সংবাদ প্রকাশ করে। পরবর্তীতে কুমার বিশ্বজিৎ সুতপাকে গান গাওয়ার সুযোগ করে দেন।

জিএ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
টাকার বিছানায় ঘুমিয়ে ভাইরাল দুর্নীতিতে অভিযুক্ত নেতা 
ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের ১৩ কিলোমিটার সড়কে ভোগান্তির শঙ্কা
জাতীয় পতাকা উত্তোলনের সময় পকেটে হাত, অধ্যক্ষের ছবি ভাইরাল
ছুটির দিনেও রাজধানীতে তীব্র যানজট
X
Fresh