• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

আরটিভির নতুন ধারাবাহিক ‘হোসেন ভাইয়ের দোকানে আসা মানুষজন’

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৩ অক্টোবর ২০১৯, ১৮:৩২
হোসেন ভাইয়ের দোকানে আসা মানুষজন

জনপ্রিয় বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভিতে শুরু হচ্ছে নতুন ধারাবাহিক নাটক ‘হোসেন ভাইয়ের দোকানে আসা মানুষজন’। আশরাফুল চনচলের রচনায় নাটকটি পরিচালনা করেছেন শামস করিম। আসছে ৫ অক্টোবর শনিবার থেকে প্রতি শনি, রবি ও সোমবার রাত ১০টায় প্রচারিত হবে নাটকটি।

‘হোসেন ভাইয়ের দোকানে আসা মানুষজন’ ধারাবাহিকের কাহিনি গড়ে উঠেছে একটি মফস্বল শহরের পাড়ার মোড়ে গড়ে ওঠা একটি লন্ড্রির দোকানকে কেন্দ্র করে। মালিক হোসেন মাহমুদ। তিনি একজন ভালো সংগীতশিল্পী, মুক্তমনের মানুষ। উপজেলা চত্বরে একটি গানের স্কুল আছে, সেই স্কুলের অধ্যক্ষ তিনি। আড্ডা প্রিয় মানুষটি অলসতা আর সরলতার কারণে কোনও কিছু করতে না পেরে লন্ড্রির দোকান নিয়ে বসেছেন এই আশায় জীবিকাও চলবে, সঙ্গে আড্ডাও।

হোসেন ভাইয়ের চারিত্রিক বৈশিষ্ট্যের কারণে তার দোকান হয়ে উঠেছে এলাকার কিছু অন্যরকম মানুষের আড্ডাস্থল। এই অন্যরকম মানুষগুলোই নাটকে হোসেন ভাইয়ের দোকানে আসা মানুষজন। হোসেন ভাইয়ের দোকান ও সেই দোকানে আড্ডা দিতে আসা অন্যরকম মানুষগুলোর জীবনাচরণ ও অভিজ্ঞতাকে নিয়েই ধারাবাহিকটি হয়ে ওঠে দ্বন্দ্ব, সংঘর্ষ, আশা, হতাশা, উৎসাহ, প্রেম, প্রত্যাশা ও বেঁচে থাকার গল্প।

অভিনয় করেছেন মোশাররফ করিম, রোবেনা রেজা জুঁই, নাদিয়া আহমেদ, আ খ ম হাসান, গোলাম ফরিদা ছন্দা, ফারুক আহমেদ, হোসনে আরা পুতুল, তারিক স্বপন, সাদিকা ইয়াসমিন শান্তনা, রিফাত জাহান প্রমুখ।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh