• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

‘সাপলুডু’র প্রচারে গিয়ে ভক্তদের সঙ্গে ফুচকা খেলেন শুভ

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০২ অক্টোবর ২০১৯, ২০:৫৫
সিনেমা ‘সাপলুডু’ আরিফিন শুভ
ভক্তদের সঙ্গে আরিফিন শুভ

এ বছরের সবচেয়ে আলোচিত সিনেমা ‘সাপলুডু’ মুক্তি পেয়েছে গেল ২৭ সেপ্টেম্বর। সুদর্শন নায়ক আরিফিন শুভ অভিনীত এরই মধ্যে ব্যাপক সাড়া ফেলেছে। ঢাকা ও ঢাকার বাইরের হলগুলোতে প্রায় সময় হাউজফুল দেখা যাচ্ছে। সংশ্লিষ্ট তারকারা নিজেদের অবস্থান থেকেও ছবিটি নিয়ে বেশ প্রচারণা চালাচ্ছেন। ভক্তদের কাছে ছুটে যাচ্ছে ছবির প্রচারণা নিয়ে। এবার ছবির প্রচারণায় গিয়ে ভক্তদের সঙ্গে ফুচকা খেলেন নায়ক আরিফিন শুভ।

আজ বুধবার (২ অক্টোবর) দুপুরে রাজধানীর মহাখালীতে ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে এমনই চিত্র দেখা যায়।

দুপুরে হঠাৎ করেই উপস্থিত হন শুভ। প্রিয় অভিনেতার দেখা পেয়ে ছুটে আসেন ভক্তরা। সুন্দর মুহূর্তকে সেলফিতে বন্দী করেন তারা। এছাড়া চলতি পথের অনেক পথিক প্রিয় অভিনেতাকে কাছে পেয়ে ছবি তোলেন। হাসিমুখে সবাইকে কাছে টেনে নেন অভিনেতা।

এ সময় আরিফিন শুভর সঙ্গে উপস্থিত ছিলেন ‘সাপলুডু’র পরিচালক গোলাম সোহরাব দোদুল।

বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী জেরিন মুস্তারির সঙ্গে কথা হয় আরটিভি অনলাইনের সঙ্গে। তিনি বলেন, শুভ ভাই আসবেন এটা ফেসবুকে জানতে পেরেছি। অপেক্ষায় ছিলাম কখন দেখা হবে। সেলফি তুলেছি। বেশ ভালো লাগছে। বন্ধুরা মিলে হলে ছবিটা দেখতে যাওয়ার পরিকল্পনা করছি।

শাওন আহমেদ নামের এক শিক্ষার্থী বলেন, সাপলুডুর রিভিউ দেখেছি। সবাই ভালো বলছেন। বিশেষ করে সালাউদ্দিন লাভলু ও জাহিদ হাসান আমার পছন্দের অভিনেতা। শুনেছি তারা দুজন এই ছবিতে ব্যতিক্রমী দুটি চরিত্রে অভিনয় করেছেন। এই দুই তারকার অভিনয় দেখার জন্যই সিনেমা হলে যাব।

ক্যাম্পেইন নিয়ে আরিফিন শুভ আরটিভি অনলাইনকে বলেন, আমি আগেও ব্র্যাক বিশ্ববিদ্যালয়ে এসেছিলাম। এখানে আমার অনেক ভক্ত আছে। ছবিটা নিয়ে অনেকেই ভালো মতামত দিয়েছেন। আমরা ফুচকা খেলাম, অনেকের সঙ্গে কথা বললাম, ছবি তুললাম। সময়টা বেশ ভালোই কেটেছে। আমরা আরও কিছু বিশ্ববিদ্যালয়ে যাব।

‘সাপলুডু’ ছবিটি বেঙ্গল মাল্টিমিডিয়ার ব্যানারে নির্মিত হয়েছে। ছবিতে আরিফিন শুভ ছাড়াও অভিনয় করেছেন বিদ্যা সিনহা মিম, সালাহউদ্দিন লাভলু, তারিক আনাম খান, জাহিদ হাসান, শতাব্দী ওয়াদুদ, রুনা খানসহ অনেকে। ছবিটি প্রযোজনা করেছেন আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমান।

জিএ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘আদম’ সিনেমার পরিচালক আর নেই
নিজের সিনেমার বেহাল দশা দেখে হতাশ পূজা চেরি
দক্ষিণের যে ৫ সিনেমার অপেক্ষায় দর্শক
ইতিহাস গড়লো সৌদি আরবের সিনেমা
X
Fresh