• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

কাজী শুভ-মেরী’র ফাঁকি

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০২ অক্টোবর ২০১৯, ১২:৩৮
কাজী শুভ

কাজী শুভ। নিজস্ব গায়কীর ব্যতিক্রমী ঢং আর সুরের যাদুতে মুগ্ধ করেছেন বাংলা গান প্রেমী মানুষদের। আধুনিক গানের পাশাপাশি ফোক গানেও রয়েছে তার অনবদ্য বিচরণ। নিজে যেমন ভিন্ন ধারার গান গেয়ে মানুষকে মুগ্ধ করেছেন তেমনি তার সঙ্গে গান গাওয়ার সুযোগ দিয়ে অনেক প্রতিভাবানদের দিয়েছেন তারকা খ্যাতি।

এরই ধারাবাহিকতায় এই শিল্পী নতুন একটি গান বাঁধলেন প্রতিভাবান কন্ঠ শিল্পী মেরীর সঙ্গে। গানের শিরোনাম ‘ফাঁকি’। রবিউল ইসলাম জীবনের ছন্দ কথায় গানটিতে সুরও দিয়েছেন কাজী শুভ। আর সঙ্গীতায়োজনে রাফি মোহাম্মদ। গানটি প্রকাশ করছে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)।

বিকাশ সাহার ভিডিও নির্দেশনায় এতে মডেল হিসেবে আছেন সুপ্ত এবং আফরিন অমি। থাকছে মেরী এবং কাজী শুভ’র উপস্থিতিও।

নতুন এই গান নিয়ে কাজী শুভ বলেন, ‘ফাঁকি’একটি ধুমধারাক্কা গান। গানের সাথে মিল রেখেই ভিডিওটি নির্মাণ করা হয়েছে। মেরী অনেক ভালো গায়। ও ক্ষুদে গানরাজ এ ২য় রানার আপ হয়েছিল। ওর গলায় অন্য রকম একটা টোন আছে, যা আমি কাজে লাগাতে চেয়েছি। আশা করছি গানটি দর্শক-শ্রোতাদের ভালো লাগবে।

ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) জানায়, আগামী ৩ অক্টোবর, বৃহস্পতিবার তাদের ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হবে ‘ফাঁকি’ গানটির ভিডিও। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাবে ডিএমএস ওয়েব সাইট, জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
১২৫ বছর পুর্তিতে গাইবেন নাসির- কাজী শুভ- নিশি শ্রাবনী
X
Fresh