• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

জাহিদ হাসানকে ঘিরে ভক্তদের উচ্ছ্বাস (ভিডিও)

গাজী আনিস, আরটিভি অনলাইন

  ০১ অক্টোবর ২০১৯, ২২:৩৩

সময় তখন পড়ন্ত বিকেল। রাজধানীর ঝিগাতলার স্টার সিনেপ্লেক্সের সীমান্ত সম্ভার সিনেমা হলে প্রদর্শনী চলছিল এ বছরের আলোচিত চলচ্চিত্র ‘সাপলুডু’র। ছবির মধ্য বিরতিতে দর্শকদের কেউ কেউ পপকর্নের প্যাকেট হাতে নিয়ে ঘোরাঘুরি করছিলেন। হঠাৎ উপস্থিত হলেন নন্দিত অভিনেতা জাহিদ হাসান। মোবাইল ফোন হাতে ছুটে এলেন একদল তরুণ। ছবি তোলার আবেদন করলেন প্রিয় অভিনেতার কাছে। হাসিমুখে ভক্তদের কাছে টানলেন জাহিদ হাসান।

আজ মঙ্গলবার (১ অক্টোবর) বিকেলে এমনই চিত্র দেখা গেল সীমান্ত সম্ভার সিনেমা হলে।

বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মুশফিক শহিদ কিছুটা সংকোচ নিয়েই দাঁড়িয়ে ছিলেন জাহিদ হাসানের পাশে। ভক্তরা একের পর এক ছবি তুলছিলেন অভিনেতার সঙ্গে। মুশফিক সুযোগ না পেয়ে দাঁড়িয়ে ছিলেন। জাহিদ হাসান দেখে কাছে টেনে নেন এই ভক্তকে, জড়িয়ে ধরে শুভেচ্ছা জানান।

কেউ পরিবার নিয়ে, কেউবা বান্ধবীকে নিয়ে সাপলুডু ছবি দেখতে এসেছিলেন সীমান্ত সম্ভারে। অনেকেই ছবি তুলেছেন অভিনেতার সঙ্গে। গ্রুপ ছবি, সিঙ্গেল ছবি যে যা আবদার করেছেন, সবার আবদার রেখেছেন অভিনেতা।

বেঙ্গল মাল্টিমিডিয়া প্রযোজিত এ বছরের সবচেয়ে আলোচিত সিনেমা ‘সাপলুডু’মুক্তি পেয়েছে গেল ২৭ সেপ্টেম্বর। সুদর্শন নায়ক আরিফিন শুভ ও বিদ্যা সিনহা মিম অভিনীত ছবিটি নিয়ে হৈচৈ চলছে। এই ছবিতে গুরুত্বপূর্ণ একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন অভিনেতা জাহিদ হাসান। ছবিতে একজন রাজনীতিবিদের ভাইয়ের চরিত্রে অভিনয় করেন তিনি। ভাইয়ের অন্যায় অপকর্ম ফাঁস করে জনগণের কাছে নিজের একটি স্বচ্ছ মূর্তি দাঁড় করান।

সাপলুডু ছবিতে জাহিদ হাসানের চরিত্রটি ব্যাপক প্রশংসা পাচ্ছে। তাইতো অভিনেতাকে নিয়ে দর্শকদের অন্যরকম আগ্রহ। ভক্তদের কেউ কেউ অভিনেতাকে বললেল সে কথা।

সাপলুডু নিয়ে জাহিদ হাসান আরটিভি অনলাইনকে বলেন, নতুন বেবি আসার আগে মায়েদের যেমন আশা-আকাঙ্ক্ষা থাকে। ছবিটা নিয়ে আমাদের আশা-আকাঙ্ক্ষা তেমন। প্রত্যেকটা ডিরেক্টর ও শিল্পীর জন্য একই অনুভূতির। আশা করছি ছবিটা হিট করবে। আমি তিনটা হলে গিয়েছিলাম। বেশ সাড়া দেখেছি। দর্শকরা প্রথম পার্ট দেখার পর আমাকে বলেছিলেন দ্বিতীয় পার্টটা কী হতে পারে। তারা বিভিন্ন মতামত দিয়েছিলেন। বেশ ভালো লেগেছিল। দর্শকদের বলতে চাই উপরে আল্লাহ আর নিচে আপনারা এজন্য আমি আজকের এই অবস্থানে। আমার অনুরোধ সবাই ছবিটা দেখবেন। আপনাদের জন্যে ছবিটা করেছি। আপনারা দেখলে আমরা খুশি হব।

জিএ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শিল্পী-সাংবাদিক দ্বন্দ্ব নিয়ে এলো চূড়ান্ত সিদ্ধান্ত
ফের বাংলাদেশের সিনেমায় পাওলি
জয়ের স্ত্রীর দাবি, সালমান শাহর মতোই তার স্বামীকে টার্গেট করা হলো
নতুন তিনটি চলচ্চিত্রে মিম
X
Fresh