• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

কবির সিং-এর জন্য প্রথম পছন্দ ছিলাম আমি: অর্জুন কাপুর

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ৩০ সেপ্টেম্বর ২০১৯, ২১:১৪
কবির সিং

বলিউডের চলতি বছরের সুপারহিট চলচ্চিত্র ‘কবির সিং’। প্রধান চরিত্রে শহীদ কাপুরের অভিনয় দর্শকরা দারুণ পছন্দ করেছেন। ছবিটিকে শহীদ একাই টেনে নিয়ে গেছেন। তার হাত ধরেই এ বছর বলিউডের সেরা ব্যবসা সফল ছবির তালিকার শীর্ষে স্থান পায় ‘কবির সিং’।

কিন্তু শহীদ নন, কবির সিংয়ের চরিত্রের জন্য প্রযোজকদের প্রথম পছন্দ ছিলেন অর্জুন কাপুর। শনিবার মুম্বাইয়ে এক অনুষ্ঠানে এসে সাংবাদিকদের এমনটাই জানালেন এই নায়ক। খবর জি-নিউজের।

এদিন অর্জুন ভারতীয় গণমাধ্যমের কাছে বলেন, কবির সিংয়ের রিমেকের স্বত্ব কেনার প্রায় সঙ্গে সঙ্গেই তার সঙ্গে যোগাযোগ করেছিলেন প্রযোজক অশ্বিন ও মুরাদ। তাকে কবির সিংয়ের চরিত্রে কল্পনা করেই ছবিটি বানাতে উৎসাহী হয়েছিলেন প্রযোজকরা। ছবিটি বেশ মনেও ধরেছিল অর্জুনের। কাজটি করবেন বলে ভাবনা-চিন্তা করছিলেন বলেও জানান তিনি। তা হলে শেষ পর্যন্ত কেন করলেন না?

জবাবে অর্জুন কাপুর জানান, ‘আমার সঙ্গে প্রযোজকরা যোগাযোগ করেছিলেন। কিন্তু সিনেমার পরিচালক তখনই শহীদ কাপুরের সঙ্গে যোগাযোগ করেন। শহীদ সঙ্গে সঙ্গেই সিনেমাটি করতে রাজি হয়ে যান। তাছাড়া শহীদ আগেই তেলেগু সিনেমা অর্জুন রেড্ডি দেখেছিলেন। ফলে সিনেমার ভাবনা বুঝতে আরও সুবিধা হয় তার। আর পরিচালক সন্দীপ ভাঙ্গারও তাকে পছন্দ হওয়ায় শহীদকেই চরিত্রটি করার জন্য কথা দিয়ে দেন।

কবির সিংয়ের চরিত্রের জন্য শহীদ কাপুর একদম সঠিক সিদ্ধান্ত ছিল জানান অর্জুন। আর বক্স অফিসে সিনেমাটির সাফল্যে দারুণ খুশি তিনি। ছবিটি ২৭৫ কোটি রুপির ব্যবসা করেছে।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh