• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

আবারও শায়লা সাবি

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৯ সেপ্টেম্বর ২০১৯, ১৭:৩৩
শায়লা সাবি

শোবিজের পরিচিত নাম শায়লা সাবি। মডেলিং দিয়ে শুরু তার। একে একে নাটক চলচ্চিত্র সবখানেই নিজের প্রতিভার সাক্ষর রেখেছেন এই মডেল-অভিনেত্রী। মাঝে সাংসারিক কারণে মিডিয়া থেকে সরে দাঁড়িয়েছিলেন তিনি। বিরতি ভেঙে আবারও অভিনয়ে ফিরলেন শায়লা সাবি।

এলিনা শাম্মীর রচনা ও শ্রাবণী ফেরদৌসের পরিচালনায় ‘অন্যরকম ভালোবাসা’ নামের একটি নাটকে অভিনয় করলেন তিনি। নাটকের গল্পে প্রিয়ন্তী চরিত্রে দেখা যাবে শায়লাকে।

‘ক্লাব ইলেভেন’ নামের ইউটিউব চ্যানেলে প্রকাশ হবে নাটকটি। এতে শায়লা সাবির বিপরীতে অভিনয় করেছেন ইরফান সাজ্জাদ। এর আগে শায়লা সাবি ইরফান সাজ্জাদের বিপরীতে ‘বধূ বিজয়’, ‘কপালের টিপ’, ‘সমান্তরাল’সহ আরো বেশকিছু নাটকে অভিনয় করেন।

শায়লা সাবি প্রথম অভিনয় করেন ওয়াহিদ আনামের নির্দেশনায় একটি নাটকে। নাটকের পাশাপাশি চারটি সিনেমায় অভিনয় করেছেন তিনি। শায়লা অভিনীত প্রথম সিনেমা গীতালি হাসান পরিচালিত ‘প্রিয় তুমি সুখী হও’। এতে তার বিপরীতে ছিলেন নায়ক ফেরদৌস আহমেদ।

পরবর্তীতে আকরাম খানের ‘ঘাসফুল’, সাইমন তারিকের ‘ক্রাইম রোড’ ও তানিম রহমান অংশুর ‘আদি’ সিনেমায় অভিনয় করেন। ‘আদি’ ছাড়া বাকি সবগুলো চলচ্চিত্রই মুক্তি পেয়েছে।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh