• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

মডেল প্রিয়াঙ্কা জামান লাইফ সাপোর্টে

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৯ সেপ্টেম্বর ২০১৯, ১৬:১২
প্রিয়াঙ্কা জামান

একজন মডেল হিসেবে শোবিজে পরিচিতি মুখ প্রিয়াঙ্কা জামান। মিউজিক ভিডিও এবং নাটকেও কাজ করেছেন তিনি। শোবিজ অঙ্গনের মানুষের সঙ্গে দারুণ সম্পর্ক তার।

হঠাৎ অসুস্থ হয়ে পড়েছেন এই মডেল-অভিনেত্রী। তার শারীরিক অবস্থা ক্রমেই খারাপ হতে চলেছে। গেল ২৪ সেপ্টেম্বর রাতে ফেসবুকে প্রিয়াঙ্কা লেখেন, ‘আমার কী হয়েছে আমি নিজেও জানি না। বাট কিছু একটা তো হয়েছে।’ সেই ছবিটিও ছিল হাসপাতালের দৃশ্যের।

এরপর ২৬ সেপ্টেম্বর গুরুতর অবস্থায় তাকে রাজধানীর ইসলামী ব্যাংক হাসপাতালে ভর্তি করা হয়। তখন জানানো হয়, প্রিয়াঙ্কা জামানের রক্তে মারাত্মক সংক্রমণ হয়েছে। পরিস্থিতির দ্রুত অবনতি ঘটলে পরদিন প্রিয়াঙ্কা জামানকে স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়।

আজ ২৯ সেপ্টেম্বর খোঁজ নিয়ে জানা গেছে, এই মডেলকে এখন হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রাখা হয়েছে। তাকে লাইফ সাপোর্ট দেয়া হয়েছে। কৃত্রিম উপায়ে অক্সিজেন দেয়া হচ্ছে। হার্ট মাত্র ৩০ ভাগ কাজ করছে। এ ছাড়া শরীরের অন্যান্য অঙ্গ মোটামুটি কাজ করছে। হাসপাতালের চিকিৎসকদের মতে, এটা খুবই জটিল অবস্থা। যেহেতু তার বয়স কম, তাই কিছুটা আশা দেখছেন তারা। তবে পরিস্থিতি আরও খারাপ হতে পারে।

প্রিয়াঙ্কার বড় বোন জেরিন জামান সবার কাছে বোনের জন্য দোয়া চেয়েছেন।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh