• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

‘পুরোটা সময় উপভোগ করেছি’

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৯ সেপ্টেম্বর ২০১৯, ০৮:১৮
অভিনেত্রী শবনম ফারিয়া সাপলুডু চলচ্চিত্র
শবনম ফারিয়া। ফাইল ছবি

ছবিটা অনেক ভালো লেগেছে। অনেক সময় দেখা যায় অনেক ভালো মুভি হলে দেখতে গিয়ে কিছুটা সময় অতিক্রম হওয়ার পর বিরক্তি লাগে। তবে সাপলুডু ছবিতে তা হয়নি।

রাজধানীর যমুনা ফিউচার পার্কের ব্লকবাস্টারে শনিবার (২৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় সাপলুডু ছবির প্রিমিয়ার অনুষ্ঠানে এ কথা বলেন অভিনেত্রী শবনম ফারিয়া।

ছবির গল্প নিয়ে ফারিয়া বলেন, গল্প অসাধারণ। পর্দার সামনে যতটুকু সময় ছিলাম, পুরোটা সময় উপভোগ করেছি। সাপলুডু খুব সহজ খেলা আটকে গেলে নিচে পড়ে যায়। নামের সঙ্গে ছবির বেশ মিল আছে।

এদিন ছবিটি দেখতে ও শুভেচ্ছা জানাতে এসেছিলেন খ্যাতিমান অভিনেতা আবুল হায়াত, বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার, নন্দিত অভিনেতা ও নির্মাতা তৌকির আহমেদ, বিপাশা হায়াত, অভিনেতা জিয়াউল হাসান কিসলু, ফজলুর রহমান বাবু, নির্মাতা চয়নিকা চৌধুরী, অভিনেতা আনন্দ খালেদ, অভিনেত্রী বাঁধন, সঙ্গীতশিল্পী জুয়েল মোর্শেদ, সঙ্গীতশিল্পী নদী, উপস্থাপিকা ও অভিনেত্রী নাবিলা, অভিনেত্রী শার্লিন ফারজানা, সঙ্গীতশিল্পী দিঠি আনোয়ার, শিশুশিল্পী রাইসাসহ অনেকে।

বেঙ্গল মাল্টিমিডিয়ার ব্যানারে নির্মিত ‘সাপলুডু’র প্রিমিয়ারে ছবির অভিনয়শিল্পীদের মধ্যে উপস্থিত ছিলেন আরিফিন শুভ, বিদ্যা সিনহা মিম, সালাহউদ্দিন লাভলু, তারিক আনাম খান, জাহিদ হাসান প্রমুখ।

উপস্থিত ছিলেন ছবিটির পরিচালক গোলাম সোহরাব দোদুল। আরও ছিলেন আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা ও ছবির প্রযোজক সৈয়দ আশিক রহমান।

বহুল প্রতীক্ষিত সিনেমা ‘সাপলুডু’ মুক্তি পেয়েছে ২৭ সেপ্টেম্বর দেশের ৪২টি প্রেক্ষাগৃহে। সুদর্শন নায়ক আরিফিন শুভ ও বিদ্যা সিনহা মিম অভিনীত এই ছবিটি সাড়া জাগিয়েছে দর্শকদের মনে। ঢাকা ও ঢাকার বাইরের হলগুলোতে দেখা যাচ্ছে দর্শকদের সাড়া জাগানো উপস্থিতি।

জিএ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে ডিপজলকে শোকজ
রাত পোহালেই শিল্পী সমিতির নির্বাচন, আমেজ নেই এফডিসিতে
‘চলচ্চিত্র ও টেলিভিশন খাতে বাংলাদেশ-ভারতের মধ্যে অভিজ্ঞতা বিনিময় করা হবে’
কান উৎসবে বিচারক হয়ে যাচ্ছেন ঢাকার ঋতি
X
Fresh