• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

সাড়া জাগিয়েছে ‘সাপলুডু’ (ভিডিও)

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৭ সেপ্টেম্বর ২০১৯, ২০:৩২

বহুল প্রতীক্ষিত সিনেমা ‘সাপলুডু’ মুক্তি পেয়েছে দেশের ৪২টি প্রেক্ষাগৃহে। সুদর্শন নায়ক আরিফিন শুভ ও বিদ্যা সিনহা মিম অভিনীত এই ছবিটি সাড়া জাগিয়েছে দর্শকদের মনে। সরেজমিনে দেখা যায় সকাল থেকে বিভিন্ন ঢাকা ও ঢাকার বাহিরের হলগুলোতে দর্শকদের সাড়া জাগানো উপস্থিতি।

বেঙ্গল মাল্টিমিডিয়া প্রযোজিত অ্যাকশন-থ্রিলারধর্মী এই ছবিটি নিয়ে দর্শকদের মধ্যে জন্ম নিয়েছে অন্যরকম আগ্রহ।

রাজধানীর নিউমার্কেট বলাকা সিনেমা হলে সকাল ১০টা ৩০ মিনিটে শুরু হয় প্রদর্শনী। নির্ধারিত সময়ের আগেই উপস্থিত হব দর্শকরা। সকাল থেকে বলাকা সিনেমা হলে উপস্থিত ছিলেন আরিফিন শুভ ফ্যানস ক্লাবের সদস্যরা। সাপলুডু লেখা টিশার্ট পরে প্রিয় নায়কের অপেক্ষায় ছিলেন তারা। সবাইকে চমকে দিয়ে হল প্রাঙ্গণে উপস্থিত হন আরিফিন শুভ ও বিদ্যা সিনহা মিম। এসময় বিশাল একটা জটলা আরিফিন শুভকে ঘিরে ধরে। সাপলুডু সাপলুডু চিৎকারে মুখর হয় বলাকা প্রাঙ্গণ।

এছাড়া রাজধানীর শ্যামলী সিনেমা হল, বসুন্ধরা সিটির স্টার সিনেপ্লেক্স, মধুমিতা সিনেমা হলে আরিফিন শুভ ও বিদ্যা সিনহা মিম দর্শক ও ভক্তদের সঙ্গে নিয়ে যান। উৎসবমুখরভাবে হলে বসে দর্শকদের সঙ্গে সাপলুডু দেখেন তারা।

চট্টগ্রামের সিনেমা প্যালেস, বগুড়া শহরের সনিয়া সিনেমা হল, বরিশালের অভিরুচি হলেও ব্যাপক ভিড় দেখা যায়।

রাজধানীর বসুন্ধরা সিটির স্টার সিনেপ্লেক্সে স্কুল পড়ুয়া মেয়েকে সাপলুডু ছবিটি দেখাতে নিয়ে আসেন ফরিদা আক্তার। তিনি বলেন, মেয়েটা থ্রিলারধর্মী ছবি দেখতে ভালোবাসে। শুনেছিলাম এই ছবিটি অ্যাকশন-থ্রিলারধর্মী তাই আসা। তবে ভালোই লেগেছে। মেয়ে খুশি আমিও খুশি।

বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী তাহসিন আহমেদ বলেন, বোধহয় আমাদের দেশের সিনেমা আবার গতি ফিরে পাচ্ছে। সাপলুডু দেখে তাই মনে হলো। সাপলুডুর মতো আরও চলচ্চিত্র তৈরি হয় দর্শকরা হলমুখি হবেন।

সাপলুডু ছবিতে সালাহউদ্দিন লাভলুর পুলিশ চরিত্র, মূল খলনায়ক হিসেবে জাহিদ হাসানের অভিনয়ও বেশ প্রশংসা পাচ্ছে। একঝাঁক তারকা নিয়ে নির্মিত এই ছবিতে দর্শকদের আগ্রহের কমতি নেই।

গেল বছরের ২৭ অক্টোবর থেকে ৩ ডিসেম্বর পর্যন্ত অ্যাকশন-থ্রিলারধর্মী এই ছবির শুটিং হয় ঢাকা, বান্দরবান, রাঙামাটি ও কক্সবাজারের বিভিন্ন মনোরম পরিবেশে।

গোলাম সোহরাব দোদুল পরিচালিত এই ছবিতে আরিফিন শুভ ও বিদ্যা সিনহা মিম ছাড়াও বিভিন্ন গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন সালাহউদ্দিন লাভলু, তারিক আনাম খান, জাহিদ হাসান, শতাব্দী ওয়াদুদ, রুনা খানসহ অনেকে। ছবিটি প্রযোজনা করেছেন আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমান।

জিএ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘আদম’ সিনেমার পরিচালক আর নেই
নিজের সিনেমার বেহাল দশা দেখে হতাশ পূজা চেরি
দক্ষিণের যে ৫ সিনেমার অপেক্ষায় দর্শক
ইতিহাস গড়লো সৌদি আরবের সিনেমা
X
Fresh